1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কু‌মিল্লার সড়কে পিতাপুত্র ও মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

কু‌মিল্লার সড়কে পিতাপুত্র ও মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু

মাহফুজ বাবু:
  • Update Time : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৩০৮৩ Time View

কু‌মিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা পুত্র ও মা-মেয়ের মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুন) হোমনা উপজেলার শ্রীমদ্দি গ্রামে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন।

নিহতরা হলেন– উপজেলা সদরের সজলের স্ত্রী ফেরদৌসী আক্তার (১৮) ও ছয় মাস বয়সী মেয়ে সাওদা। দুর্ঘটনার পর স্বজনরা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফেরদৌসী আক্তার তার শিশু সন্তান ও ছোট আরও ভাইবোনকে নিয়ে উপজেলার ভবানীপুর গ্রামের তাদের নানার বাড়ি থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাবার বাড়ি একই শ্রীমদ্দি গ্রামে যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি এলাকায় বিপরীত দিকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান। তবে তার দুই ভাইবোন সুস্থ রয়েছেন।

হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ঘাতক ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিক্শাটি পুলিশের হেফাজতে রয়েছে। পরিবারের কোনও অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন তৈরি করে স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।

এদিকে, একই দিন বি‌কেল সোয়া ৪টায় সদর দ‌ক্ষিণ উপজেলার বিজয়পুর‌ জেলখানাবা‌ড়ি রেল‌গেইট এলাকায় ট্রেনের ধাক্কায় সিএন‌জি অ‌টো‌রিক্সার চালক ও আরোহী বাবা ছেলে নিহত হয়েছেন।

নিহতরা হলেন, মোঃ সোহাগ(৩৫)। সদর উপজেলার বাতাইছ‌ড়ি পাকামুড়া এলাকার লতিফ মিয়ার ছে‌লে। ও মোঃ সোহা‌গের ছে‌লে মোঃ সো‌হেল (১২)।

সদর দক্ষিণ থানার ও‌সি দেবাষীষ চৌধুরী জানায়, বিকালে সদর দক্ষিণ উপ‌জেলার জেলখানাবা‌ড়ির রেলগেই‌ট এলাকায় রেলক্রসিং এ চট্টগ্রাম থে‌কে ছে‌ড়ে আসা আন্তঃনগর ট্রেনের সা‌থে সিএন‌জি অ‌টো‌রিক্সা ( কু‌মিল্লা ১১-২৯৯৩) র সা‌থে মু‌খোসু‌খি সংঘর্ষ হয়। এসময় সিএন‌জিঅ‌টো‌রিক্সা যাত্রী দুই জন ঘটনাস্থ‌লেই মারা যান। খবর পেয়ে সদর দ‌ক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সিএন‌জিঅ‌টো‌রিক্সাটি দ্রুত গতিতে রেললাইন অতিক্রম করার সময় ট্রেনের সামনে পড়ে। এতে সিএন‌জি অ‌টো‌রিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় । ঘটনাস্থলেই চালক ও আরোহীর মৃত্যু হয়। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কু‌মিল্লা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হবে।এ ঘটনায় এক‌টি মামলা প্রক্রিয়ার্ধীন র‌য়ে‌ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com