1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা জেলা পুলিশের মার্চ মাসের অপরাধ প্রতিরোধ সভায় বিশেষ সম্মাননা - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

কুমিল্লা জেলা পুলিশের মার্চ মাসের অপরাধ প্রতিরোধ সভায় বিশেষ সম্মাননা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৮০ Time View

গত মার্চ মাসে অনুষ্ঠিত কুমিল্লা জেলা পুলিশের অপরাধ প্রতিরোধ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মো: ফিরোজ হোসেন পিপিএম মহোদয়কে নির্বাচিত করা হয়। এছাড়াও, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে শিবেন বিশ্বাস মহোদয়, শ্রেষ্ঠ ফাঁড়ি ইনচার্জ হিসেবে মীর রেজাউল ইসলাম মহোদয়, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে এএসআই (নিঃ) মোহাম্মদ ফয়েজ আহাম্মদ মহোদয় এবং শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এএসআই (নিঃ) অসীম কুমার মহোদয়কে নির্বাচিত করা হয়।

এই সভায় কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মহোদয়ের নেতৃত্বে কোতয়ালী মডেল থানার অফিসারবৃন্দ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে মনোনীত হন। এই সম্মাননা পুরস্কার তারা মাননীয় পুলিশ সুপার, কুমিল্লা জেলা মহোদয়ের নিকট হতে গ্রহণ করেন।

এই সম্মাননা পুরস্কার প্রাপ্তি জেলার পুলিশ বাহিনীর মধ্যে নতুন উদ্দীপনা এবং অপরাধ প্রতিরোধে আরও বেশি উৎসাহ যোগাবে বলে মনে করা হচ্ছে। এই অর্জন জেলার পুলিশ বাহিনীর কর্মদক্ষতা এবং নিষ্ঠার প্রতিফলন বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com