1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০২০ Time View

গতকাল সকাল ১১ ঘটিকা থেকে কুমিল্লা শহরের বিভিন্ন পয়েন্টে প্রচন্ড গরমের মধ্যে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করা হয়। এই মহৎ উদ্যোগটি নেয়া হয় কুমিল্লা মহানগর কৃষক লীগের আহব্বায়ক মো: খোরশেদ আলমের আদেশে এবং ২০ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি আলী নোয়াবের উদ্যোগে।

এই উদ্যোগের মাধ্যমে পথচারীরা প্রচন্ড গরম থেকে কিছুটা স্বস্তি পেয়েছেন। উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর কৃষক লীগের আহব্বায়ক মো: খোরশেদ আলম, যুগ্ম আহব্বায়ক কাজী সোহেল হায়দার, জোনায়েদ শিকদার তপু, এবং অন্যান্য সদস্যবৃন্দ। এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কুমিল্লা ৬ আসনের সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com