1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ফেয়ার হসপিটালের বিরূদ্ধে মামলা - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
Title :
কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত

ফেয়ার হসপিটালের বিরূদ্ধে মামলা

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১০০ Time View

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার মৌলভীবাজারস্থ ফেয়ার হসপিটালে বিভিন্ন অনিয়মের কারণে দীর্ঘদিন যাবত মালিকদের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছে। হসপিটালের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হসপিটালের এম ডি শংকর দত্ত ০৭ ফেব্রুয়ারী কুমিল্লা  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে পনের জনকে বিবাদী করে ১৪৫ ধারার আবেদন করলে আদালত বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে  এবং সরেজমিনে তদন্ত করে প্রতিবেদনে দাখিলের আদেশ প্রদান করেন।

পি আর মামলা নং ১২৭, ধারা ফৌ.কা.বি. ১৪৫ সূত্রে যানাযায়,  উভয়পক্ষে কোনরূপ  শান্তিশৃঙ্খলা ভঙ্গের কোন কাজ করিবেন না। আইনশৃঙ্খলা অবনতি জন্য আপনি/আপনারা উভয়পক্ষে দায়ী থাকিবেন।

এই বিষয়ে ফেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শ্রী শংকর প্রসাদ দত্ত বলেন, আমি হসপিটালের এম ডি হিসাবে আছি। বিবাদীগন নীতিমালা না মেনে হসপিটালে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আমি প্রশাসনের নিকট সুষ্ঠু সমাধানের আশা করছি।

এই বিষয়ে বরুড়া থানা ওসি রিয়াজ উদ্দিন বলেন, একপক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে মামলা করেছে। আগেরও মামলা চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রতিবেদন পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com