1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
Title :
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ

মনোহরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক :
  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩০৮ Time View

কুমিল্লার মনোহরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া ফাঁড়ি ইনচার্জ (পরিদর্শক) জাফর ইকবাল।

নিহতরা হলেন, অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের খিলা গ্রামের মো. রাফি (২৩), নোয়াখালী চাটখিল এলাকার ইয়াছিন (৩২), অটোরিকশাচালক নোয়াখালী জেলার পাঁচকুড়া শাহাদাৎ হোসেন (২৩)। আহতরা হলেন মরিয়ম আক্তার তানহা (৭), নাবিল খান (১২), আবুল হোসেন (৬৫)।

পরিদর্শক জাফর ইকবাল জানান, নোয়াখালী থেকে কুমিল্লাগামী দ্রুতগতির হিমাচল পরিবহনের একটি বাস মনোহরগঞ্জের নাথেরপেটুয়া এলাকায় প্রথমে একটি ট্রাক্টরকে ও ব্যাটারিচালিত মিশুককে ধাক্কা দেয়। পরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে লাকসামগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশাচালক ও তিন যাত্রী মারা যান।

এ সময় আরো তিনজন আহত হন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে আহত আবুল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতলে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক রয়েছেন। আইনি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র : ঢাকা পোস্ট

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com