1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

অনলাইন ডেস্ক :
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৩১৮২ Time View

মাদারীপুরের কালকিনিতে দুই সন্তানকে রেখে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যর সাথে পালিয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামের।

এদিকে এ ঘটনায় গৃহবধূর স্বামী র‌বিবার দুপু‌রে কাল‌কি‌নি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে স্ত্রী পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালঙ্কার, মোবাইিল ও নগদ টাকা নিয়ে গেছেন বলে উল্লেখ করেন তিনি।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামের মো. আজিজ মুন্সির ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আঃ হাকিম মুন্সির সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর জের ধরে গত (৪ এপ্রিল) মঙ্গলবার সকালে ওই গৃহবধূকে নিয়ে আঃ হাকিম পালিয়ে যায়। এখন পর্যন্ত পালিয়ে যাওয়া পরকীয়া যুগলকে খুঁজে পাওয়া যায়নি। প্রেমিক হাকিম ও ওই গৃহবধুর ব্যবহৃত মোবাইল নাম্বারও বন্ধ পাওয়া যাচ্ছে।

এদিকে এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযোগে স্ত্রী পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালঙ্কার, মোবাইিল ও নগদ টাকাসহ প্রায় পাঁচ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছেন বলে উল্লেখ করেন তিনি।

স্থানীয়রা বলেন, সংসার জীবনে ওই গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে ওই গৃহবধু। এখন সন্তানদের কী হবে তা নিয়ে চিন্তিত তার বাবা।

স্থানীয় সচেতন মহল জানান, যারা এ বয়সে সন্তান রেখে স্বামীর সুখের সংসার ভেঙে অন্যের হাত ধরে পালায় তারা জীবনে সুখী হতে পারে না।

ওই গৃহবধুর স্বামী বলেন, আমার ১০ মাসের একটি সন্তানসহ দুইটি সন্তান রেখে আমার ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ ও মোবাইলসহ প্রায় ৫লক্ষাধীক টাকার মালামাল নিয়ে পরকীয়া প্রেমিক আঃ হাকিম মুন্সির হাত ধরে উধাও হয়েছে আমার স্ত্রী। তাই আমি তাদের নামে থানায় অভিযোগ দায়ের করেছি। তবে আমি তাদের নামে আদালতে মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, ওই গৃহবধূ পালিয়ে যাওয়ার ঘটনায় তার স্বামী অভিযোগ করেছেন। তবে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com