1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাইবার সিকিউরিটি সচেতনতা ক্যাম্পেইন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
Title :
আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি

সাইবার সিকিউরিটি সচেতনতা ক্যাম্পেইন

মোঃ আবদুল আউয়াল সরকার :
  • Update Time : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৩১১৫ Time View

“সাইবার স্মার্ট হোন নিরাপদ থাকুন” এই স্লোগানকে সামনে রেখে সাইবার সিকিউরিটি সচেতনতা ক্যাম্পেইন এর আয়োজন করা হয়েছে।

রবিবার (২৩ অক্টোবর ২০২২ খ্রিঃ) কুমিল্লার কুচাইতলী ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর উপশাখায় এই সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ,কুচাইতলী উপশাখার প্রিন্সিপাল অফিসার ও উপশাখা প্রধান মোঃ মনির হোসেন,অফিসার ও ডেপুটি ইনচার্জ মোঃ আবুল বাশার,সহকারী অফিসার হাবিবুল বাশারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আবদুর রহিম, চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকার প্রমুখ।

উপশাখার প্রধান মোঃ মনির হোসেন বলেন, আইডিতে বহুস্তরের নিরাপত্তাব্যবস্থা, শক্তিশালী পাসওয়ার্ড, নিয়মিত সফটওয়্যার হালনাগাদ ও ফিশিং চেনার উপায়- এই চারটি বিষয় মেনে চললে অনলাইনে ব্যবহারকারী নিজেই অনলাইনে নিজের নিরাপত্তা বলয় তৈরি করতে পারবেন। ক্রমেই প্রযুক্তির ব্যবহার বাড়ছে। এর সঙ্গে বাড়ছে সাইবার ঝুঁকি। প্রত্যেক ব্যবহারকারীকে সাইবার নিরাপত্তার বিষয়ে সচেতন থাকার কোনো বিকল্প নেই।
তৃণমূল পরযায়ে প্রত্যেক প্রযুক্তি ব্যবহারকারীর কাছে সচেতনতামূলক বার্তা পৌঁছানো খুব গুরুত্বপূর্ণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com