1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাকিবের মোনাক মার্টকে হারিয়েছে কুমিল্লা রূপায়ণ সিটি - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

সাকিবের মোনাক মার্টকে হারিয়েছে কুমিল্লা রূপায়ণ সিটি

স্পোর্টস রিপোর্টার :
  • Update Time : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৩১২১ Time View

মোনার্ক মার্ট পদ্মা ছিল অভিজ্ঞতায় ভরপুর এক দল। তবে তারুণ্যদীপ্ত রূপায়ণ সিটি কুমিল্লার সঙ্গে পেরে উঠল না দলটি। ম্যাচের বেশিরভাগ সময়ই প্রতিপক্ষকে কোনঠাসা করে রেখে দারুণ এক জয় তুলে নিল সোহানুর রহমান সবুজরা।
দেশের প্রথম ফ্রাঞ্চাইজি হকি আসর হকি চ্যাম্পিয়ন্স ট্রফি বাংলাদেশের উদ্বোধনী দিনে শুক্রবার ৩-২ গোলে জয় তুলে নিয়েছে রূপায়ণ সিটি কুমিল্লা।
ম্যাচের প্রথম তিন কোয়ার্টার শেষে ৩-০ গোলে এগিয়ে ছিল রূপায়ণ সিটি কুমিল্লা। চতুর্থ ও শেষ কোয়ার্টারের শেষ দিকে দুই গোল পরিশোধ করে ম্যাচ জমিয়ে তুলে মোনার্ক মার্ট পদ্মা। তবে শেষ পর্যন্ত স্নায়ুর যুদ্ধে জয় হয়েছে রূপায়ণ সিটি কুমিল্লার।
মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথম কোয়ার্টেই দুই গোল আদায় করে নেয় রূপায়ণ। তৃতীয় মিনিটেই জাল খুঁজে নেন ওবায়দুল হাসান জয়। পাঁচ মিনিট পরই সবুজ ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয় কোয়ার্টারের ষষ্ঠ মিনিটে পুস্কর খীসা মিমো ব্যবধান ৩-০ করেন।
তৃতীয় কোয়ার্টারে কোনো গোল না হলে ম্যাচে চালকের আসনে থাকে রূপায়ণ। তবে এই কোয়ার্টারে পদ্মার খেলায় ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত ছিল।
শেষ কোয়ার্টারে জোড়া গোল করে তো ম্যাচটাই জমিয়ে দেয় তারা। দুটি গোলই করেন দক্ষিণ কোরিয়ার সি ও হিয়ং।
এর আগে দিনের প্রথম ম্যাচে জয় তুলে নেয় একমি চট্টগ্রাম। একই ভেন্যুতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে তারা ৩-২ গোলে হারায় সাইফ পাওয়ার খুলনাকে।
একমির পক্ষে জোড়া গোল করেন ভারতের ফরোয়ার্ড দেভিন্দার ভালমিকির।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com