1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সার্জারির বিরুদ্ধে বলে বিপাকে জ্যাকলিন! - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
Title :
সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার

সার্জারির বিরুদ্ধে বলে বিপাকে জ্যাকলিন!

বিনোদন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৩১২৩ Time View

ইদানিং হরহামেশায় তারকাদের প্লাস্টিক সার্জারির কথা শোনা যায়। বিষয়টি নিয়ে আলোচনা-সামালোচনা কম হয় না। কসমেটিক্স সার্জারির বিরুদ্ধে বলতে গিয়ে এবার জ্যাকুলিন ফার্নান্দেজ নিজেই পড়ে গেলেন বিপাকে। কারণ নেটিজানরা এরই ভেতরে তত্ত্ব-তালাশ করে বের করেন জ্যাকলিন ফার্নান্দেজও তার ঠোঁট থেকে শুরু করে মুখাবয়ব কসমেটিক্স সার্জারি করেই পরিবর্তন করেছেন।


২০০৬ সাল। বিশ্ব-সুন্দরীর খেতাব জিতেছিলেন শ্রীলঙ্কার মডেল জ্যাকলিন ফার্নান্দেজ। নিজের দেশের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি গর্বের সঙ্গে।


সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে যে ভাষণ দিয়েছিলেন তিনি, তার ভিডিও এখনও সমাজমাধ্যমে ঘুরে বেড়ায়। জ্যাকলিনকে সেখানে কসমেটিক সার্জারির বিরোধিতা করতে শোনা গিয়েছিল। তার মুখের আদলও তখন অনেকটাই আলাদা। নেটাগরিকদের নজরে আসে, আগে আর পরে জ্যাকলিনের মুখের কত ফারাক!

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা!কাতার বিশ্বকাপে ইতিহাস গড়তে যাচ্ছেন দীপিকা!
কিন্তু এ প্রসঙ্গে পুরোটাই অস্বীকার করে ফার্নান্দেজ বলেন, ‘কৃত্রিম সৌন্দর্যের কোনও মানে নেই। অস্ত্রপচার করে ভোল বদলানোর মতো কাজে কখনই প্ররোচনা দেওয়া উচিত নয়। ভিডিওতে জ্যাকলিনকে বলতে শোনা যায়, ‘আমি মনে করি, সৌন্দর্য প্রতিযোগিতায় কসমেটিক সার্জারি করে আসা মডেলদের অগ্রাধিকার দেওয়া ঠিক নয়। তা হলে স্বাভাবিক সৌন্দর্যের অবমাননা করা হয়। কৃত্রিম উপায়ে সৌন্দর্য বাড়িয়ে যদি কেউ প্রতিযোগিতায় যোগ দেন, তা হলে অন্য এক জন হীনম্মন্যতায় ভুগতে পারেন। সবার কি সামর্থ্য হয় অস্ত্রপচার করানোর? তবে কেন এই বিষয়টিকে উত্সাহ দেওয়া হবে?

তবে যখন সকলে জ্যাকলিনের সার্জারি প্রসঙ্গে প্রশ্ন তুলেছেন। সে ব্যাপারে কোনো জবাব দিচ্ছেন না এই সুন্দরী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com