1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
স্বামীর অনুপস্থিতিতে মজা করতে গিয়ে ধরা পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, দেখে কেঁদে ফেললেন নিক জোনাসসৃগয় - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
Title :
“সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার

স্বামীর অনুপস্থিতিতে মজা করতে গিয়ে ধরা পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, দেখে কেঁদে ফেললেন নিক জোনাসসৃগয়

বিনোদন ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৩২২৮ Time View

থাই হাই কাট কালো ওয়ানপিস ড্রেসে প্রিয়াঙ্কা চোপড়াকে খুবই সুন্দরী লাগছিল

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে নিক পেয়েছে অন্য স্বীকৃতি, এখন সে ‘ন্যাশনাল জিজু’। দুই তারকা বিয়ের পর থেকেই বেশ খুল্লামখুল্লা রোমান্সে বিশ্বাসী। তাই তো বি-টাউনের সীমানা ছাড়িয়ে হলিউডের মাটিতেও এই দুই তারকার ঠোঁটে ঠোঁট রেখে চুমুর দৃশ্য মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার পর্দায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। প্রিয়াঙ্কা নিক স্টোরি মানেই যেন এক সরগরম কন্টেন্ট।

আসলে প্রিয়াঙ্কা-নিক জুটি একেবারে বিন্দাস প্রেমে বিশ্বাসী। যেদিন থেকে নিকের সঙ্গে প্রেম, এনগেজমেন্ট, বিয়ে হয়েছে তখন থেকেই সকলের সামনে নিককে আদর করা নিয়ে ন্যাকামি করেন না প্রিয়াঙ্কা। অন্যদিকে নিকও অন ক্যামেরা নিজের স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখতে এক মুহুর্তও দেরি করেন না। অনেকে তো আবার তাদের আদরকে পোশাকি ভাষায় নাম দিয়েছে, ‘ফেভিকল চুমু’। প্রায় ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায় এইসব ভিডিও। এছাড়াও সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে উপস মোমেন্ট এর শিকার হয়েছেন প্রিয়াঙ্কা।


সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এক অনুষ্ঠানে গিয়েছিলেন আঁটোসাঁটো ওয়ান পিস ড্রেস পরে। তাঁকে দেখতে অনেক সুন্দরী লাগছিল। কিন্তু স্টেজে উঠে পোশাক বিভ্রাটের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। কালো থাই হাই কাট পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া খুবই অস্বস্তি বোধ করছেন এবং বারংবার তিনি পোশাক ঠিক করার চেষ্টা করছিলেন। কিন্তু তা সত্ত্বেও ক্যামেরার সামনে তাঁর গোপনাঙ্গ সামনে চলে আসে। আর এই সমস্ত উপস মোমেন্ট ক্যামেরাবন্দী হয়। অভিনেত্রীর ওই উপস মোমেন্ট এর ভিডিও ও ছবি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। ফ্যানরা এই নিয়ে অনেক আলোচনা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com