1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ফেয়ার হসপিটালের বিরূদ্ধে মামলা - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি চৌদ্দগ্রামে যুবলীগ সভাপতি হত্যা: নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন

ফেয়ার হসপিটালের বিরূদ্ধে মামলা

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১০৪ Time View

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার মৌলভীবাজারস্থ ফেয়ার হসপিটালে বিভিন্ন অনিয়মের কারণে দীর্ঘদিন যাবত মালিকদের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছে। হসপিটালের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হসপিটালের এম ডি শংকর দত্ত ০৭ ফেব্রুয়ারী কুমিল্লা  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে পনের জনকে বিবাদী করে ১৪৫ ধারার আবেদন করলে আদালত বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে  এবং সরেজমিনে তদন্ত করে প্রতিবেদনে দাখিলের আদেশ প্রদান করেন।

পি আর মামলা নং ১২৭, ধারা ফৌ.কা.বি. ১৪৫ সূত্রে যানাযায়,  উভয়পক্ষে কোনরূপ  শান্তিশৃঙ্খলা ভঙ্গের কোন কাজ করিবেন না। আইনশৃঙ্খলা অবনতি জন্য আপনি/আপনারা উভয়পক্ষে দায়ী থাকিবেন।

এই বিষয়ে ফেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শ্রী শংকর প্রসাদ দত্ত বলেন, আমি হসপিটালের এম ডি হিসাবে আছি। বিবাদীগন নীতিমালা না মেনে হসপিটালে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আমি প্রশাসনের নিকট সুষ্ঠু সমাধানের আশা করছি।

এই বিষয়ে বরুড়া থানা ওসি রিয়াজ উদ্দিন বলেন, একপক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে মামলা করেছে। আগেরও মামলা চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রতিবেদন পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com