1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চান্দিনায় ফুটপাত ও যানজট মুক্তির অভিযানে পুলিশ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

চান্দিনায় ফুটপাত ও যানজট মুক্তির অভিযানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩০১৯ Time View

চান্দিনা থানা পুলিশ বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে এক বিশেষ অভিযান চালিয়ে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করেছে। অভিযানের নেতৃত্ব দেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ আহাম্মদ সনজুর মোরশেদ পিপিএম। তিনি জানান, এই অভিযান জনগণের দুর্ভোগ লাঘবের জন্য পরিচালিত হয়েছে এবং এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উপজেলা সদরের প্রধান সড়কের দুপাশে দীর্ঘদিন ধরে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এই অভিযান চালানো হয়। এতে ফুটপাত মুক্ত করে মানুষের চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। এছাড়া, যত্রতত্র গাড়ি পার্কিং এবং যাত্রী উঠানামার ফলে সৃষ্ট যানজট নিরসনে চালকদের সতর্ক করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন, উপ-পরিদর্শক ডিএমএ মজিদ প্রমুখ। তারা অবৈধ স্থাপনা সরিয়ে এবং চালকদের সতর্ক করে যানজট নিরসনে অবদান রাখেন।

এই অভিযানের ফলে চান্দিনা উপজেলা সদরের জনগণ একটি নির্বিঘ্ন ও সুশৃঙ্খল পরিবেশের আশা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com