1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার কান্না : নিখোঁজ মিশুক চালকের রহস্য ও পরিবারের অপেক্ষা” দেশ সেরা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হলেন দেবীদ্বারের সফিউল আলম তালুকদার  কুমিল্লায় রহস্যজনকভাবে ৬ দিন ধরে নিখোঁজ মিশুক চালক দেবীদ্বারে এনজিওর কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে অটো চালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কুমিল্লা মহানগরীর নবাববাড়ী চৌমুহনীতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কুমিল্লা জেলা সম্মেলন অনুষ্ঠিত; শ্রীকান্ত সভাপতি- অপূর্ব সাধারন সম্পাদক চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত “কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৯ Time View

গতকাল ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এক অভিযানে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। এই অভিযানে এসআই শফিক উল্লাহ এবং এএসআই মোঃ হেলাল উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স অংশ নেন। দিবাকালীন ডিউটির সময় গোপন সংবাদের ভিত্তিতে শশীদল ইউনিয়নের পশ্চিম বাগড়া এলাকায় অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক পালিয়ে যাওয়ার পর, সাক্ষীদের সামনে একটি ড্রাম এবং একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ২০ কেজি এবং ১৪ কেজি গাঁজা পাওয়া যায়। এই ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় মামলা নং- ২০/১০৫ ধারা ৩৬(১) সারনির ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী রুজু করা হয়েছে।

এসইও ট্যাগসমূহ: কুমিল্লা মাদক উদ্ধার, ব্রাহ্মণপাড়া থানা, গাঁজা জব্দ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, মাদক বিরোধী অভিযান, বাংলাদেশ পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com