1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৩১১৬ Time View

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে তিন প্রবাসী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

নিহতরা হলেন, চট্টগ্রাম চন্দনাইশের হাশিমপুর এলাকার গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলি এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। তিনজনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির সত্ত্বাধিকারী মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি বলেন, সকালে কাজের উদ্দ্যেশ্য নিয়ে বের হয়ে কর্মচারীদের ডাকতে গেলে তাদের সাড়াশব্দ না পেয়ে গাড়ী থেকে নেমে ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে ঢুকে দেখি তিনজনই মৃত।

রাস আল খাইমাহ’র বাংলাদেশ স্কুলের সভাপতি তাজ উদ্দিন জানান, মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি৷ পুলিশের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বুঝা যাচ্ছে না৷

তবে মৃত ব্যক্তির এক আত্বীয় এবং প্রতিবেশীরা বলছেন, রুমে বিদ্যুৎ না থাকায় জেনারেটর চালানোতে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় মারা যায়৷ এটি তারা প্রাথমিক পর্যায়ে পুলিশের কাছ থেকে জানতে পারেন বলে জানিয়েছেন।

এদিকে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিষয়টির বিস্তারিত জানার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে৷ পুলিশের রিপোর্ট পেতে আরও এক দু’দিন লাগতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com