1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩০২৬ Time View

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের গাবতলী গ্রামের একটি নিরীহ পরিবারের ফসলি জমি দখলের অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে। অভিযোগ করা হয়েছে, চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ দামি জমি দেখলেই জবরদখলের লোভে পড়েন। এই ঘটনায় গতকাল শনিবার ভুক্তভোগী পরিবার এক সংবাদ সম্মেলন আয়োজন করে।

সংবাদ সম্মেলনে মনির হোসেন জানান, প্রায় এক একরের ওই ফসলি জমি শত বছরের বেশি সময় ধরে তাদের পারিবারিক সম্পত্তি। তবে চেয়ারম্যান পারভেজের দাবি, জমিটি তার মালিকানাধীন এবং তিনি কখনো জমি জবরদখল করেননি। এই বিষয়ে বিরোধ চলছে বলে জানান তিনি।

এদিকে, জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের কাছে একাধিকবার অভিযোগ করা হলেও তিনি কোনো সাড়া দেননি। তবে জেলা প্রশাসনের একটি সূত্র অভিযোগপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় গ্রামের আরো কয়েকটি পরিবার চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ তুলেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com