1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
Title :
প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন

চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩০১৭ Time View

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে স্বাবলম্বী প্রকল্পের আওতায় অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বিনামূল্যে সেলাই মেশিন পেয়ে সুবিধাভোগী অসহায় ওই নারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শুক্রবার (২৯ মার্চ) সকালে জে.ইউ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এটিএম জসিম উদ্দীন এর সার্বিক দিকনির্দেশনায় চৌদ্দগ্রাম বাজারস্থ একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী মুহা. ফখরুদ্দীন ইমন, বিশিষ্ট সমাজসেবক ডা. মো: নুরুল হক, ফাউন্ডেশনের শুভাকাঙ্খী মো: অহিদুর রহমান, মো: মাজহারুল ইসলাম উজ্জ্বল, শাখাওয়াত হোসেন জনি প্রমুখ।

এ বিষয়ে জে.ইউ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী এটিএম জসিম উদ্দীন বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকে জে.ইউ ফাউন্ডেশন বিভিন্ন প্রকল্পের আওতায় দেশের অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন মসজিদ, মাদরাসা, মক্তব, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান সহ বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজ করার মাধ্যমে দেশের অগ্রযাত্রায় অবদান রাখার চেষ্টা করে যাচ্ছে। ভবিষ্যতেও এ ফাউন্ডেশনের পক্ষ থেকে সামাজিক ও মানবিক কাজগুলো চলমান থাকবে ইনশাআল্লাহ। এ সময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com