1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’র ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

চৌদ্দগ্রামে দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’র ইফতার সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩০১৫ Time View

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে পবিত্র মাহে রমযান উপলক্ষে সামাজিক ও মানবিক সংগঠন ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ এর উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে ছোলা, খেসারী, চিনি, মুড়ি, আলু, তেল, মশুর ডাল ও সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিলো।

শুক্রবার (১৫ মার্চ) সকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক মো: গোলাম রসুল, সমাজসেবক ইলিয়াছ হোসেন, নাসির উদ্দিন, রাকিব হোসেন, ইউসুফ নবী, আবু হানিফ, মেজবাহ উদ্দীন, হোসনা বেগম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে রমযানের ইফতার সামগ্রী পেয়ে সুবিধাভোগি পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করে ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতেও সংগঠনটি এমন মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছেন তারা।

উল্লেখ্য, ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছর পবিত্র রমযান ও ঈদ উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী, ঈদ বস্ত্র বিতরণ, শীতকালীন পোষাক ও কম্বল বিতরণ করে আসছে। এছাড়া করোনাকালীন সময়ে সংগঠনটি কর্মহীন অসহায় দিনমুজুরদের মাঝে মাস্ক, হ্যান্ডওয়াশ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে। ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ সংশ্লিষ্ট দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com