1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
Title :
“সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

মুহা. ফখরুদ্দীন ইমন :
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৩১৬৮ Time View

কুমিল্লার চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে আসন্ন রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে ৬১ অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ, চিনি, সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিল।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন, ফাউন্ডেশনের পরিচালক ও ইভেন্ট সমন্বয়ক মনির হোসেন খোকন, সাংবাদিক এমদাদ উল্যাহ্, মুহা. ফখরুদ্দীন ইমন, ব্যবসায়ী মোশাররফ হোসেন, হোসাইন মামুন, ডা. ইউসুফ হোসাইন সুমন, মডেল কলেজের শিক্ষক বেলাল হোসাইন শাকিল, স্বেচ্ছাসেবী কাজী মোহন, মোহাম্মদ হোসেন নয়ন, ফাউন্ডেশনের সদস্য জসিম উদ্দীন হাসান, মুহা. সারওয়ার প্রমুখ।

এরপর অসহায় ও দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। উল্লেখ্য, স্বপ্নপূরণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকভাবে বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে। বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী ও দেশে থাকা দরদী ব্যক্তিদের দেয়া অনুদান সঠিকভাবে অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছে ফাউন্ডেশনের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com