1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দৈনিক যুগান্তরের সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে মামলা : বিএমএসএফ'র প্রতিবাদ - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

দৈনিক যুগান্তরের সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে মামলা : বিএমএসএফ’র প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৩১৭৩ Time View

দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম ও কক্সবাজার প্রতিনিধি, সাহসী ও অনুসন্ধানী সাংবাদিক বিএমএসএফ’র সাবেক জেলা সম্পাদক জসিম উদ্দিনের বিরুদ্ধে প্রতিহিংসামূলক মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বিএমএসএফ। এক মুক্তিযোদ্ধার শতকোটি টাকার সম্পদ আত্মসাৎ করে ক্ষিপ্ত হয়ে রাজনৈতিক ঐ নেতা মামলাটি করেন। বিষয়টি নিয়ে সরকারি বিভিন্ন সংস্থার দায়িত্বশীল কর্মকর্তারা তদন্ত করে এর সত্যতাও পেয়েছেন।

অথচ কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা বাবুর প্রকাশ্যে জমি দখলের সত্য ঘটনাকে আড়াল করার জন্য জেলা ও উপজেলা পর্যায়ে পদ পদবী প্রত্যাশী তার অনুগত নেতাকর্মীদের দিয়ে শাক দিয়ে মাছ ডাকার চেষ্টা করছেন। শুধু তাই নয়, অপরাধ করে সাধু সাজার জন্য যুগান্তর পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম ও কক্সবাজার প্রতিনিধি সাহসী ও অনুসন্ধানী সাংবাদিক জসিম উদ্দিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন, যা হাস্যকর এবং বাস্তব ঘটনাকে আড়াল করে মানুষের দৃষ্টি ভিন্নদিকে নেওয়ার অপচেষ্টা মাত্র।
এ ঘটনাটিকে সাংবাদিকতার পথরুদ্ধ করার শামিল দাবি করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে অবিলম্বে প্রত্যাহারের দাবি করা হয়েছে। সংগঠনটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান বলেন, সত্য ঘটনা লিখতে গিয়েও সাংবাদিকদের মামলার আসামী হতে হয়। যা সাংবাদিকদের জন্য চরমদশার মধ্যে পড়ে। তিনি মামলার বাদীকে অবিলম্বে মামলাটি প্রত্যাহার করে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইতে আহবান করেন, নয়তো সারাদেশে প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তোলা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com