1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নিবন্ধন পেয়েছে ফেনী সাংবাদিক ইউনিয়ন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

নিবন্ধন পেয়েছে ফেনী সাংবাদিক ইউনিয়ন

ফেনি প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৪৪৮ Time View

বাংলাদেশ সরকার এর শ্রম মন্ত্রনালয়ের বিধি অনুযায়ী নিবন্ধন পেয়েছে ফেনীর গণমাধ্যম কর্মীদের অধিকার প্রতিষ্ঠার সংগঠন ‘ফেনী সাংবাদিক ইউনিয়ন’ (এফইউজে)। (রেজিঃ নং – ১২৬) এবং একইসাথে পাঁচ সদস্যের একটি পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি অনুমোদন দিয়েছেন শ্রম অধিদপ্তর।

মঙ্গলবার (১মার্চ) উক্ত সংগঠনের নিবন্ধনের পাশাপাশি তিন বছর মেয়াদের একটি কার্যকরি কমিটির অনুমোদন দেন শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান।
কমিটিতে সভাপতি যতন মজুমদার (দৈনিক যুগান্তর), সাধারন সম্পাদক জহিরুল হক মিলন (দৈনিক আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ সৈয়দ মনির আহমদ (দৈনিক ভোরের কাগজ ), নির্বাহী সদস্য সাহেদুল ইসলাম কাওছার (স্পেকট্রাম) ও শুকদেব নাথ তপন (দৈনিক ভোরের কাগজ) ।
নিবন্ধন প্রাপ্তিতে সার্বিক সহযোগীতার জন্য শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান, সংসদ সদস্য জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সভাপতি যতন মজুমদার জানান, ফেনীর সাংবাদিকদের অধিকার আদায় ও সার্বিক কল্যাণে নিবেদিত থাকবে ফেনী সাংবাদিক ইউনিয়ন (এফইউজে)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com