1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ার জসিম দেওয়ান আয়ারল্যান্ড বাংলাদেশ কমিউনিটির সভাপতি নির্বাচিত - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

ব্রাহ্মণপাড়ার জসিম দেওয়ান আয়ারল্যান্ড বাংলাদেশ কমিউনিটির সভাপতি নির্বাচিত

শাহজালাল আল-নাগর :
  • Update Time : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩৭৯৪ Time View

বাংলাদেশী কমিউনিটি গলওয়ে, আয়ারল্যান্ড সভাপতি নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণপাড়ার জসিম উদ্দিন দেওয়ান।

বাংলাদেশ কমিউনিটির সকলের প্রিয় সমাজকর্মী জসিম উদ্দিন দেওয়ান বিপুল ভোটে আয়ারল্যান্ড গলওয়ে প্রবাসীরা নির্বাচিত করেছেন।

১৯৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ও নিকটতম প্রার্থী পেয়েছেন ৯৬ ভোট। জসিম উদ্দিন দেওয়ান সভাপতি নির্বাচিত হওয়ায় গলওয়ে, আয়ারল্যান্ড বাংলাদেশ কমিউনিটিতে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে ও সকলে মিষ্টিমুখ করছেন। জসিম উদ্দিন দেওয়ান মানবিক মানুষ ও আন্তজার্তিক সমাজকর্মী হিসেবে ব্যপক জনপ্রিয়।

জসিম দেওয়ানের জন্মস্থল কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ৮নং মালাপাড়া ইউনিয়নের আসাদনগর গ্রামে। জসিম দেওয়ান নির্বাচিত হওয়ায় মালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-মামুন শুভেচ্ছা জানিয়েছেন।

জাপান প্রবাসী ও বিএনপি নেতা দিদার রাসেল দেওয়ান সাহেবের বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। জসিম দেওয়ানের বংশের গৌরব ও কুমিল্লার কৃতি সন্তান অধ্যক্ষ আব্দুল মজিদ দেওয়ান এই বিজয়ে উল্লসিত ও আনন্দিত। কুমিল্লা মানবকল্যাণ ও রক্তদান সংস্থার সকল পরিচালক পর্ষদ ও সদস্যরা শুভেচ্ছা জানিয়েছেন।

আরো শুভেচ্ছা জানিয়েছেন মালয়েশিয়া প্রবাসী ও সমাজকর্মী আব্দুল মুবিন ভূঁইয়া, প্রবাসী পলাশ দেওয়ান, প্রবাসী মোর্শেদ, প্রবাসী ইসরাফিল দেওয়ান, মাওলানা জহিরুল ইসলাম প্রমুখ।

জনাব জসিম দেওয়ান দেশ বিদেশে বিভিন্নভাবে মানবকল্যাণে কাজ করেন। একজন বড় মনের মানবিক মানুষ ও আন্তজার্তিক সমাজকর্মী। কুমিল্লা মানবকল্যাণ ও রক্তদান সংস্থার অন্যতম স্বনামধন্য উপদেষ্টা। নিজ গ্রাম আসাদনগর দেওয়ান বাড়ীর সকল প্রকার মানবিক কাজের প্রধান কারিগর। আসাদনগর অধ্যক্ষ আব্দু্ল মজিদ দেওয়ান কলেজের পরিচালক ও দাতা সদস্যও তিনি।

জসিম দেওয়ানের এই কৃতিত্বের জন্য কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার বিশেষ প্রতিবেদক প্রবাসী সাংবাদিক ও সমাজকর্মী শাহজালাল আল-নাগর শুভেচছা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com