1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লাকসামে রেলওয়ের টুল ভ্যান চুরি - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

লাকসামে রেলওয়ের টুল ভ্যান চুরি

জামাল উদ্দিন স্বপন:
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৩১৪১ Time View

লাকসাম রেলওয়ে জংশন থেকে টিএক্সআর বিভাগের অধীন রেলওয়ে টুল ভ্যানের মালামাল চুরির অভিযোগ উঠেছে। তবে এ চুরির অভিযোগ রহস্যজনক ও সাজানো বলে ধারণা করছেন রেল বিশেষজ্ঞরা।

২৫ তারিখ যে কোন সময়ে চুরি ঘটনা ঘটেছে বলে দাবী লাকসাম টিএক্সআর বিভাগের। এ বগিটি রেলওয়ে নিরাপত্তা বাহিনী অফিসের পাশে থাকে। পাশাপাশি সেখানে রেলওয়ের বাউন্ডারি দেয়ালও রয়েছে।
স্থানীয় সূত্র জানায়, রেলওয়ে দূঘর্টনা কবলিত বগি উদ্ধারের জন্য বিভিন্ন যন্ত্রপাতি বহন ও সংরক্ষণের জন্য যে বিশেষ বগি ব্যবহার করা হয় তাকেই টুলস্ ভ্যান বলা হয়। এ বগিটির দায়িত্বে থাকেন হেড টিএক্সআর ও টিএক্সআর বিভাগের স্টোর মুনসি। এটি প্রতিদিন সকাল ৯ টায় ও ৫ টায় দু বেলা চ্যাকিং করার নিয়ম রয়েছে টিএক্সআর আর স্টোর মুনসির।তবে চুরির যে সময় উল্লেখ করা হয়েছে, ওই সময় হেড টিএক্সআর ওমরাহ হজ্বের ছুটিতে ছিলেন। হেড টিএক্সআর দায়িত্বে ছিলেন সদ্য বিদায়ী লোকো ফোরম্যান মো. সোলেমান আর স্টোর মুনসি পলাশ। এদিকে এ ঘটনাটি জানাজানি হলে পলাশ নিজেকে বাঁচানোর জন্য সদ্য ওমরাহ হজ্জ থেকে আসা হেড টিএক্সআর জাকিরকে বাধ্য করে রেলওয়ে থানায় একটি চুরির মামলা করেন। এদিকে তেল চুরি সহ নানা অভিযোগে বদলি হওয়া সোলেমান বিষয় টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে এখন হেড টিএক্সআর জাকির হোসেন এর উপর দিতে চাচ্ছে ন।
এদিকে লাকসাম রেলওয়ে থানার ওসি মাসুদ আলম জানান, শনিবার রাতে ওই টুল ভ্যানের দুই লক্ষ টাকা র মালামাল চুরির অভিযোগ এনে অভিযোগ দিয়েছেন হেড টিএক্সআর জাকির হোসেন ও স্টোর মুনসি পলাশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com