1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক কল্যাণ পরিষদের সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সাংবাদিক কল্যাণ পরিষদের সভা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি :
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩১০৬ Time View

কুমিল্লার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহষ্পতিবার সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা, সাংবাদিক সম্মননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ লুৎফুর রহমান। সাংবাদিক কল্যাণ পরিষদ, কুমিল্লার প্রধান উপদেষ্টা ও কুমিল্লা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক কল্যাণ পরিষদ , কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপসের উপস্থপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় এবং বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি,কুমিল্লার সভাপতি ও দি ডেইলি নিউ এইজ পত্রিকার জেলা প্রতিনিধি ইয়াসমীন রীমা,কুমিল্লা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাদিক মামুন,দৈনিক ভোরের সূর্যদয় পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও দৈনিক ভোরের কাগজের কুমিল্লা জেলা প্রতিনিধি এম ফিরোজ মিয়া, সাংবাদিক ইউনিয়ন কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ও প্রকাশক ইমতিয়াজ আহমেদ জিতু, ও নেকসাস টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লা প্রেসক্লাবের সদস্য দিল রুবাইয়াৎ সৌরভী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন এবং বক্তব্য রাখেন লেখক ও কলামিষ্ট ডাঃ আবদুল আউয়াল। স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ পরিষদ ,কুমিল্লার সাধারণ সম্পাদক মনির হোসেন. সাপ্তাহিক সমতটের কাগজ পত্রিকার সম্পাদক জামাল উদ্দিন দামাল, কুমিল্লা প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার ফটো সাংবাদিক এন কে রিপন , কুমিল্লা প্রেসক্লাবের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আজকের জীবন পত্রিকার জেলা প্রতিনিধি নেকবর হোসেন, সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার অর্থ সম্পাদক একুশে সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি জুয়েল রানা মজুমদার,জাগো কুমিল্লা অনলাইন পত্রিকার সম্পাদক অমিত মজুমদার, বাংলাদেশের আলো পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার মোঃ মিজানুর রহমান, দৈনিক যুগান্তর পত্রিকার বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন ও দৈনিক সূর্যদয় পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট তাপস সরকার।

অনুষ্ঠানে কুমিল্লার ৫জন সিনিয়র সাংবাদিককে সম্মননা ক্রেষ্ট উপহার দেয়া হয়। সম্মননা প্রাপ্ত সাংবাদিকগণ হলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার ‍কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ লুৎফুর রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি,কুমিল্লার সভাপতি ও দি ডেইলি নিউ এইজ পত্রিকার জেলা প্রতিনিধি ইয়াসমীন রীমা, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও একাত্তর টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক, সাংবাদিক ইউনিয়ন কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ও প্রকাশক ইমতিয়াজ আহমেদ জিতু ও অনলাইন সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য নেকবর হোসেনকে সম্মননা ক্রেষ্ট উপহার দেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকদেরকে অন্যায়ের বিরুদ্ধে ও ন্যায়ের পক্ষে এবং কুমিল্লা জেলার উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে সংবাদ প্রকাশের আহবান জানান। পাশপাশি ঐক্যবদ্ধ থেকে সাংবাদিকদের কল্যাণে কাজ করার ওপরগুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠনের উদ্যোগ নেয়ার জন্য পরামর্শ দেয়া হয় এবং তাৎক্ষণিক কিছু টাকা অনুদান ঘোষনা করেন উপস্থিত সিনিয়র সাংবাদিকগণ। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটেন কুমিল্লার সিনিয়র সাংবাদিকগণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com