1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সৌদি আরবে নিহত ছেলের লাশের অপেক্ষায় পরিবার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
Title :
প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন

সৌদি আরবে নিহত ছেলের লাশের অপেক্ষায় পরিবার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৩২৪৯ Time View

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত প্রবাসী রিয়াদ হোসেনের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। ছেলের লাশের অপেক্ষার প্রহর গুনছেন পরিবার। কবে ছেলের লাশ দেশে ফিরবে এই প্রশ্ন বাবার। রিয়াদ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের শুয়াগঞ্জ এলাকার ঢুলিপাড়া গ্রামের মুদি দোকানদার বাচ্চু মিয়ার একমাত্র ছেলে। এক ভাই এক বোনের মধ্যে রিয়াদ বড়। রিয়াদের বাবা বাচ্চু মিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, ছেলে হারিয়ে এখন আমি নিঃস্ব।

ভাগ্যবদলের আশায় ছেলেকে প্রবাসে পাঠাই। কিন্তু সড়ক দুর্ঘটনায় সে চলে গেল। সড়ক দুর্ঘটনার আগে ছেলে তার মা’কে বলেছিল মা ওমরাহ্‌ করতে যাই। এরপর থেকে আর খবর নাই।

 

স্থানীয় সূত্র জানায়, রিয়াদের বাবা বাচ্চু ছোট্ট একটি দোকানদারি করে সংসার চালান। আর্থিকভাবে তেমন একটা সচ্ছল নয়। প্রায় ৬ বছর আগে তার একটাই ছেলে রিয়াদ চাকরির উদ্দেশ্যে সৌদি আরব পাঠানো হয়। তার পাঠানো টাকাতেই পরিবার সচ্ছলতার মুখ দেখেছে। খুব শিগগিরই রিয়াদের দেশে ফেরার কথা ছিলো। এর আগে সে ওমরাহ্‌ করবে বলেছিলো। কিন্তু ওমরাহ্‌ করতে যাওয়ার পথে আবাদ এলাকায় শনিবার (২২শে এপ্রিল) বাস দুর্ঘটনায় রিয়াদ আহত হয়। তার সঙ্গে আরও ৩জন বাংলাদেশি সহপাঠী আহত হয়। কিছুদিন পর সৌদি থেকে খবর আসে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা গেছে। এলাকাবাসী বলেন, ঘটনাটি দুঃখজনক। ছেলেটি ভালো ছিলো। তার পরিবারের সবাই কান্নাকাটি করছে। সবুজের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদের সচিব মাসিকুর রহমান আবির বলেন, লাশ আনতে ইউনিয়ন পরিষদ থেকে সৌদিতে যোগাযোগ করা হয়েছে। কিছুদিন আগে আমাদের ইউপি চেয়ারম্যান জালাল সাহেবের মৃত্যু হওয়াই পরিষদের কাজ অনেকটা অগোছালো। লাশ আনতে আরও কিছু কাজ প্রক্রিয়াধীন আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com