1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সৌদি ফেরত প্রবাসীর পরিবারের জরুরি সন্ধান প্রয়োজন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
Title :
নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার সিআইডির ক্রাইম ম্যানেজমেন্ট সফটওয়ার আপগ্রেডের লক্ষ্যে মহাসভা বাহরাইনে গ্যাস লিকেজে বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত “কুমিল্লা প্রেসক্লাবের ইতিহাসে এক অধ্যায় : ফসিউদ্দিন আহম্মেদের সাংবাদিকতা ও শিক্ষকতার গল্প” ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

সৌদি ফেরত প্রবাসীর পরিবারের জরুরি সন্ধান প্রয়োজন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৬ Time View

সৌদি আরব থেকে ফেরত এক প্রবাসী যিনি মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন, তার পরিবারের জরুরি সন্ধান চাওয়া হচ্ছে। গত ৩০ মার্চ রাত ৮.৩০ মিনিটে ফ্লাইদুবাই বিমানযোগে তিনি দেশে ফিরে আসেন। নাম আব্দুল বাশার সারোয়ার হিসেবে পরিচিত এই ব্যক্তি ঢাকায় নেমে কোনো তথ্য প্রদান করতে অক্ষম এবং সবসময় চুপচাপ থাকছেন।

সহযাত্রী প্রবাসী কর্মীরা তাকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অফিসে নিয়ে যান এবং জানান যে তার বাড়ি কুমিল্লা পদুয়ার বাজারে। এছাড়া তারা অন্য কোনো তথ্য জানেন না। এপিবিএন সারোয়ারের পরিবার খুঁজে তাকে নিরাপদে হস্তান্তরের জন্য ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কাছে রাতেই হস্তান্তর করেন। বর্তমানে তিনি আশকোনায় ব্র্যাক লার্নিং সেন্টারে আছেন।

ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম কুমিল্লা পদুয়ার বাজার, আলকরা, চৌদ্দগ্রামসহ আশেপাশে খোঁজ-খবর করছে এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আশেপাশের মানুষকে জানিয়েছে। এলাকায় ছবিসহ পোস্টারও দেওয়া হয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

সরোয়ার ভাইয়ের স্বজনের খোঁজে সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে। যদি কেউ তাকে চিনেন অথবা তার সম্পর্কে তথ্য পান, তাহলে ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারের ম্যানেজার আল আমিন নয়নের সাথে 01712197854 নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com