1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্রাহ্মণপাড়ায় স্কুলের নাম পরিবর্তনে প্রতিবাদে মানববন্ধন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ব্রাহ্মণপাড়ায় স্কুলের নাম পরিবর্তনে প্রতিবাদে মানববন্ধন

শাহজালাল আল নাগর :
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩০১৪ Time View

ব্রাহ্মণপাড়া উপজেলার ৮নং মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর অলুয়া চন্ডিপুর রেজাউল হক উচ্চ বিদ্যালয়ের নাম গোপনে পরিবর্তন করায় এলাকাবাসী ও প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। এই ঘটনায় তারা আগামী বৃহস্পতিবার সকাল ১০ টায় অলুয়া চৌরাস্তা মোড় ও স্কুল প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীর আহবান করেছে।

জানা গেছে, বর্তমান নাম ‘রেজাউল হক উচ্চ বিদ্যালয় মনোহরপুর অলুয়া চন্ডিপুর’ এলাকার জনসাধারণ মেনে নিতে পারছে না এবং ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তারা অনতিবিলম্বে স্কুলের নাম সংশোধন করে পূর্বের ‘মনোহরপুর অলুয়া চন্ডিপুর রেজাউল হক উচ্চ বিদ্যালয়’ নামে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে।

এই প্রতিবাদ কর্মসূচীর আয়োজন করেছেন প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ এবং মনোহরপুর, অলুয়া, চন্ডিপুর ও রামনগর গ্রামের সর্বস্তরের জনগণ। তারা এই নাম পরিবর্তনের প্রতিবাদে সমবেত হয়ে তাদের অসন্তোষ ও দাবির কথা জানাবেন।

তারিখ: ১১ জানুয়ারি, ২০২৪ সময়: সকাল ১০ টা স্থান: অলুয়া চৌরাস্তা মোড় ও স্কুল প্রাঙ্গণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com