1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৩১১৮ Time View

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় নিজ বাসা থেকে তিন প্রবাসী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

নিহতরা হলেন, চট্টগ্রাম চন্দনাইশের হাশিমপুর এলাকার গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলি এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। তিনজনই বাংলাদেশি মালিকানাধীন গ্রোসারিতে কর্মরত ছিলেন।

গ্রোসারির সত্ত্বাধিকারী মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি বলেন, সকালে কাজের উদ্দ্যেশ্য নিয়ে বের হয়ে কর্মচারীদের ডাকতে গেলে তাদের সাড়াশব্দ না পেয়ে গাড়ী থেকে নেমে ঘরের দরজা খোলা পাই৷ পরে ভেতরে ঢুকে দেখি তিনজনই মৃত।

রাস আল খাইমাহ’র বাংলাদেশ স্কুলের সভাপতি তাজ উদ্দিন জানান, মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি৷ পুলিশের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বুঝা যাচ্ছে না৷

তবে মৃত ব্যক্তির এক আত্বীয় এবং প্রতিবেশীরা বলছেন, রুমে বিদ্যুৎ না থাকায় জেনারেটর চালানোতে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোঁয়ায় ঘুমন্ত অবস্থায় মারা যায়৷ এটি তারা প্রাথমিক পর্যায়ে পুলিশের কাছ থেকে জানতে পারেন বলে জানিয়েছেন।

এদিকে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিষয়টির বিস্তারিত জানার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে৷ পুলিশের রিপোর্ট পেতে আরও এক দু’দিন লাগতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com