1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
আওয়ামীলীগের নৌকার মাঝি ও নীজ দলের স্বতন্ত্র প্রার্থীদের দুঃশ্চিন্তার কারন বিরোধী মতের স্বতন্ত্র প্রার্থী - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
Title :
মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর

আওয়ামীলীগের নৌকার মাঝি ও নীজ দলের স্বতন্ত্র প্রার্থীদের দুঃশ্চিন্তার কারন বিরোধী মতের স্বতন্ত্র প্রার্থী

ফয়েজ আহাম্মেদ ভুইয়া:-
  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩১০৬ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে দীর্ঘ কয়েক মাস ধরে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকা বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ও সাংবাদিক নেতা জনাব শ‌ওকত মাহমুদ আজ ৩০ নভেম্বর (বৃহস্পতিবার) মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

কুমিল্লা ৫-( বুড়িচং – ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা ও সাংবাদিক নেতা জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি জনাব শওকত মাহমুদ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাংবাদিক নেতা জনাব শ‌ওকত মাহমুদ বলেন, এই স্বৈরাচারী সরকার পতনের জন্য ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার জন্য আমরা আন্দোলন করে আসছি কিন্তু রাজপথের আন্দোলন অব্যাহত থাকলেও আমরা তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে পারিনি, এই জন্য রাজপথের গণ আন্দোলনই যথেষ্ট নয় রাজপথে আন্দোলনের পাশাপাশি সংসদেও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন চালিয়ে যেতে হবে, তাই নির্বাচনে অংশগ্রহণ করা জরুরি বলে মনে করেন তিনি। একতরফা নির্বাচন রুখতে ও জনগণের ভোটাধিকার রক্ষা করতে নির্বাচনে আশা জরুরি।

তিনি আরো বলেন, জনগণ পরিবর্তন চায়, পছন্দের দল ও প্রার্থীকে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করতে চাওয়া জনগনের আশা আকাঙ্ক্ষা পূরণ করতে রাজপথে থাকার পাশাপাশি নির্বাচনে ও আশা জরুরি।
মুক্তিযুদ্ধের এক ঐতিহাসিক স্থান কুমিল্লা ৫ এর বুড়িচং – ব্রাহ্মণপাড়া এই আসন। ভারতের সীমান্ত সংলগ্ন এই আসনটি কুমিল্লার মধ্যে সবচেয়ে পিছিয়ে আছে বলে মন্তব্য করেন জনাব শ‌ওকত মাহমুদ। জনগন ভোট দিয়ে নির্বাচিত করলে পিছিয়ে থাকা কুমিল্লা ৫ এর বেকারত্ব দূরীকরণে ও মাদক নির্মূল এবং এই দুই উপজেলায় অবকাঠামোগত উন্নয়নে অগ্রনী ভূমিকা রাখবেন বলে আশ্বাস দিয়েছেন। তিনি নির্বাচিত হলে বুড়িচং – ব্রাহ্মণপাড়ার সরকার বিরোধী আন্দোলনে মিথ্যা মামলায় জেলে থাকা নেতা কর্মীদের ছাড়িয়ে আনবেন বলে বক্তব্য শেষ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com