1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ঈদের আনন্দে ময়নামতি হাইওয়ে পুলিশ নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছেন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

ঈদের আনন্দে ময়নামতি হাইওয়ে পুলিশ নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছেন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩০১৯ Time View

ঈদুল ফিতরের আগমনে মানুষের মনে আনন্দের জোয়ার বইছে। এই উৎসবের সময়ে, ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা এলাকায় পুলিশের নিরলস প্রচেষ্টা ও জনসচেতনতামূলক কার্যক্রম সত্যিই প্রশংসনীয়। ওসি মোঃ ইকবাল বাহার এবং তার দল রাতদিন কাজ করে যাচ্ছেন যাতে মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ হয়।

পদুয়ার বাজার, বিশ্বরোড, নিমসার বাজার, কুমিল্লা ক্যান্টনমেন্ট‌ এবং আলেখারচর বিশ্বরোড এলাকায় মাইকিং এর মাধ্যমে জনসচেতনতা বাড়ানো হচ্ছে। এই উদ্যোগের ফলে মহাসড়কে নিষিদ্ধ থ্রি-হুইলার, নসিমন, করিমন, সিএনজির সংখ্যা কমে এসেছে, যা যানজট হ্রাস করেছে এবং সড়কের শৃঙ্খলা ফিরিয়ে এনেছে। ওসি বাহারের নেতৃত্বে চাঁদাবাজি এবং ফুটপাত দখলের মতো সমস্যাগুলোও হ্রাস পেয়েছে।

এলাকাবাসীর মধ্যে রবিন এবং জাকির হোসেনের মতো ব্যক্তিদের মতামত থেকে জানা যায়, বর্তমান ওসির সততা ও আন্তর্জাতিকতা ময়নামতি থানার চিত্র পাল্টে দিয়েছে। তাদের প্রচেষ্টা সমাজের জন্য একটি আশীর্বাদ এবং এটি অন্যান্য এলাকার জন্যও একটি উদাহরণ হতে পারে। এই প্রচেষ্টার ফলে ঈদের সময়ে মানুষের ঘরে ফেরার পথ আরও নিরাপদ এবং আনন্দময় হবে।

এই উদ্যোগ যেন অব্যাহত থাকে এবং আমাদের সমাজের সকল স্তরে এই ধরনের পজিটিভ পরিবর্তন আসে, সেই প্রত্যাশা করেন এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com