1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুবিতে বন্ধু'র বার্ষিক চড়ুইভাতি অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
Title :
কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২

কুবিতে বন্ধু’র বার্ষিক চড়ুইভাতি অনুষ্ঠিত

এবিএস ফরহাদ, কুবি :
  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩২০ Time View

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বন্ধু’র বার্ষিক চড়ুইভাতি -২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২.৩০ টায় স্বপ্নচূড়া রিসোর্টে এটি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নিদের্শনা দপ্তরের পরিচালক ড. মোহা.হাবিবুর রহমান এবং সংগঠনের মডারেটর ব্যবস্হাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল আমিন ও সংগঠনের উপদেষ্টা ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো.আবুল হায়াৎ।
আরো উপস্হিত ছিলেন প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি মোজাম্মেল হক সজীব, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আখি আলম রকি এবং সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, সাবেক সভাপতি আশরাফুল হক ভূইয়া এবং বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক মো.আবু হানিফ।
বন্ধু’র সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল মারুফ বলেন,সকলের অক্লান্ত পরিশ্রমের ফলস্বরূপ আজকের এই চড়ুইভাতি। প্রোগ্রামের বিভিন্ন কাজের সাথে সম্পৃক্ত সকলকে অসংখ্য ধন্যবাদ।

অধ্যাপক সাইদুল আল আমিন বলেন, আমি বন্ধুর নতুন পুরাতন সকলকে দেখে অত্যন্ত খুশি। তিনি আরো বলেন, মাবতার কল্যাণে কাজ করাই হলো প্রকৃত সুখ।তিনি এ প্রসঙ্গে আরো বলেন, বন্ধু হয়ে রইবো পাশে, থাকবে নাতো দুঃখ, প্রয়োজনে রক্ত দিতে স্বর্গীয় এক সুখ।
বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড.মোহা.হাবিবুর রহমান বলেন, অনেস্টি, ইন্টিগ্রিটি, সেক্রিফাইস ও নেটওয়ার্কিং-এগুলো নিয়েই বন্ধু কাজ করে। তিনি আরো বলেন, দেওতা আজীবন টিকে থাকে কারন তার কোন চাওয়া নাই।
দুপুরের খাবার পরিবেশের পর সংগঠনের সদস্যদের মনোরঞ্জনের জন্য বিভিন্ন ইভেন্টের আয়োজন করে। যার মধ্যে ছিল ঝুড়িতে বল নিক্ষেপ, বেলুন ফুটানো এবং হাঁড়ি ভাঙ্গা। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে।

সবশেষে সংগঠনের সভাপতি রাসেল মাহমুদ ভূইয়া সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে।

উল্লেখ্য ” যদি করি স্বেচ্ছায় রক্তদান, বাঁচবে জীবন বাঁচবে প্রাণ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৫ সালে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রতিষ্ঠিত হয়েছিল স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন “বন্ধু”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com