1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুবির তিন ইউনিটে ৪১ হাজার ৩১৪ শিক্ষার্থীর ভর্তি আবেদনে ভুল : সংশোধনের সুযোগ - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
Title :
আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা “সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত

কুবির তিন ইউনিটে ৪১ হাজার ৩১৪ শিক্ষার্থীর ভর্তি আবেদনে ভুল : সংশোধনের সুযোগ

কুবি সংবাদদাতা :
  • Update Time : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৪৫ Time View
কুমিল্লা বিশ্ববিদ্যালয় © ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তির জন্য আবেদনকারী শিক্ষার্থীরা আবেদনে ভুল সংশোধনের সুযোগ দিয়েছে কতৃপক্ষ। আগামী ১২ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা তথ্য হালনাগাদ করতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির সদস্য সচিব এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক পার্থ চক্রবর্তী।

পার্থ চক্রবর্তী জানান, যে সকল শিক্ষার্থী আবেদনে কোটা এবং ইউনিটে ভুল ইনপুট দিয়েছেন শুধু তারা আগামী রোববার সকাল ৯টা থেকে মঙ্গলবার রাত ১২টা (১২ থেকে ১৬ ডিসেম্বর) পর্যন্ত সেগুলো হালনাগাদ করতে পারবেন।

তিনি আরও বলেন, তথ্য হালনাগাদের পর ১৫ তারিখ থেকে সবাই পেমেন্ট স্লিপ ডাউনলোড করতে পারবেন। মনোনীতরা ভাইভার সময় অবশ্যই পেমেন্ট স্লিপ নিয়ে আসতে হবে।

প্রসঙ্গত, কুবির তিন ইউনিটে মোট ৪১ হাজার ৩১৪ শিক্ষার্থী আবেদন করেছেন। ১ হাজার ৪০ আসনের বিপরীতে আবেদনকারী এসব শিক্ষার্থী প্রতিটি আসনের জন্য ৪০ জন করে প্রতিযোগিতা করবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com