1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় নিখোঁজ নৈশ্যপ্রহরী'র সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

কুমিল্লায় নিখোঁজ নৈশ্যপ্রহরী’র সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

এআ আর রানা :
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৩০২৫ Time View

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের কালীবাজার মাধ্যমিক বিদ্যালয়ের কর্মরত নৈশ্যপ্রহরী মোঃ শাহজালাল এর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন উক্ত শিক্ষাপ্রতিষ্ঠান । সংবাদ সম্মেলনে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার  হস্তক্ষেপ কামনা করেন। বুধবার দুপুরে নিখোঁজ নৈশ্যপ্রহরী মোঃ শাহজালাল এর সন্ধানের দাবিতে কালী বাজার মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কালিবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আমিনুল ইসলাম ওপ্র ধান শিক্ষক রোশন আলম চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মোঃ শাহজালাল কালীবাজার মাধ্যমিক বিদ্যালয়ে নৈশ্যপ্রহরী হিসেবে যোগদানের পর থেকেই আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের নলকুঁড়ি গ্রামের আনা মিয়ার সন্তান। গত ৩ মার্চ ২০২৪ ইং তারিখ সকাল বেলা হতে নৈশ্যপ্রহরী মোঃ শাহজালালকে কেউ খুঁজে পাচ্ছেন না। তার সাথে  মুঠোফোনে আলাপচারিতার চেষ্টা করেও সম্ভব হয় নি।

সংবাদ সম্মেলনে আরো জানান, তার সাথে যোগাযোগের চেষ্টায় ব্যর্থ হওয়ায় তার বড় ভাইয়ের সাথে শাহজালাল এর অনুপস্থিত বিষয়টি অবগত করে তাকে অতি শীঘ্রই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণের অনুষ্ঠানের প্রস্তুতিমূলক কাজে সহযোগিতা করার জন্য উপস্থিত হতে বলি। পরবর্তীতে শাহজালালের বড় ভাই জানায় যে, তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। অতঃপর  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে অবগত করি। খোঁজাখুঁজির ২য় দিন ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষকদের নিয়ে নৈশ্যপ্রহরী শাহজালালের বাড়িতে গিয়ে কাউকে না পেয়ে তার বড় ভাইকে পুনরায় মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি জানান, থানায় সাধারন ডায়রী করা হয়েছে।পরবর্তীতে আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নৈশ্যপ্রহরী মোঃ শাহজালাল এর নিখোঁজের বিষয়টি লিখিত ভাবে অবগত করি।এখন পর্যন্ত আমরা তার কোন খোঁজখবর পাই নাই এবং তার সন্ধান চেয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার  হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালী বাজার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল বাশার, ম্যানেজিং কমিটির সদস্য মো: শাহজালাল মজুমদার, আইয়ুব আলী, আবুল কালাম আজাদ, মোঃ হানিফ সহ কালিবাজার মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা, ছাত্র- ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com