1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মর্মান্তিক দুর্ঘটনা : বাসচাপায় প্রাণ গেল ৪ পথচারীর - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

কুমিল্লায় মর্মান্তিক দুর্ঘটনা : বাসচাপায় প্রাণ গেল ৪ পথচারীর

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৩ Time View

গতকাল সোমবার রাত ৮টার দিকে দাউদকান্দি উপজেলার মালিখিল এলাকায় এক ভয়াবহ দুর্ঘটনায় চার পথচারীর প্রাণহানি ঘটে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে যখন তারা রাস্তা পার হচ্ছিলেন। একুশে পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়, যার ফলে তিনজন ঘটনাস্থলেই মারা যান এবং আরেকজন হাসপাতালে নেওয়ার পর মারা যান। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি শাহীনুল আলম এ বিষয়ে নিশ্চিত করেছেন এবং জানিয়েছেন যে দুর্ঘটনাকারী বাসটি পালিয়ে গেলেও একই কোম্পানির অন্য একটি বাস আটক করা হয়েছে।

সচেতনতা: এই দুর্ঘটনা আমাদের সচেতনতার গুরুত্ব পুনরায় মনে করিয়ে দেয়। মহাসড়ক পারাপারের সময় সবসময় সতর্ক থাকা এবং যানবাহনের গতি ও দূরত্ব যাচাই করে নেওয়া জরুরি। রাতের বেলায় বিশেষ করে আরও সতর্ক থাকা উচিত। আমরা সবাই যদি এই সাধারণ নিয়মগুলো মেনে চলি, তাহলে এমন দুর্ঘটনা এড়ানো সম্ভব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com