1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় সাড়ে ১১ হাজার ইয়াবাসহ আটক ২ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

কুমিল্লায় সাড়ে ১১ হাজার ইয়াবাসহ আটক ২

সিরাজুল ইসিলাম চৌধুরী :
  • Update Time : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৪২৭ Time View

কুমিল্লা জেলা গোয়েন্দা সংস্থার একটি চৌকষ দল ১৭ ডিসেম্বর গভীর রাতে কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলার পৃথক দুটি স্থানে অভিযান চালায়। এসময় সদর উপজেলার গাজিপুর গ্রাম থেকে শাহীন (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটকে তার কাছ থেকে ১০ হাজার এবং সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর রাস্তা থেকে জসিম (২০) নামের এক যুবককে ১৫’শ পিছ ইয়াবাসহ আটক করে। গতকাল বুধবার বিকেলে তাদের আদালতে পাঠালে বিজ্ঞআদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেয়।


কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে জানা যায়, জেলা গোয়েন্দা সংস্থার একটি দল ডিবি ইনচার্জ মোঃ মোকাদ্দেস হোসেনের নেতৃত্বে এসআই তপন কুমার বাকচী, কামাল হোসেন, সৈয়দ দেলোয়ার হোসেন এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের একটি চৌকষ দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মিন্টু সাহার বাড়ির সামনে অভিযান চালায়। সেখান থেকে গাজীপুর দক্ষিণপাড়ার মৃত বাচ্চু মিয়ার পুত্র মোঃ শাহীনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫০ টি এয়ার টাইট প্যাকেটে রক্ষিত ১০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে। যার বাজার মুল্য ৩০ লাখ টাকা।

এদিকে একই দল মঙ্গলবার গভীর রাত থেকে গতকাল বুধবার সকাল পর্যন্ত জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের শ্রীপুর গ্রামের বিভিন্নস্থানে অবস্থান শেষে বুধবার সকাল পৌনে ৭ টায় শ্রীপুর পাকা রাস্তার উপর থেকে একই উপজেলার মুড়াপাড়া (পূর্বপাড়া) গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র জসিমকে আটক করে। পরে তার কাছ থেকে ৮টি এয়ার টাইট প্যাকেটে রক্ষিত ১৫’শত পিছ ইয়াবা উদ্ধার করে। যার বাজার মুল্য ৪ লাখ ৫০ হাজার। গতকাল দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com