1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা আদর্শ সদরের ছাওয়ালপুরে মাদকের অবাধ বিক্রি - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

কুমিল্লা আদর্শ সদরের ছাওয়ালপুরে মাদকের অবাধ বিক্রি

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩০৩৬ Time View

কুমিল্লা আদর্শ সদরের ৫নং পাঁচথুবী ইউনিয়নের ছাওয়ালপুরে মাদক বিক্রির অভিযোগে এক দম্পতির বিরুদ্ধে এলাকাবাসীর উদ্বেগ প্রকাশ। স্থানীয় সূত্রে জানা গেছে, টুনি (৩০) ও তার স্বামী আনার নামে পরিচিত এই দম্পতি দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সাথে জড়িত। তাদের বাড়ি মাদকের হাট হিসেবে পরিচিত, যেখানে অভিযানে মাদক ও অস্ত্র উদ্ধার হলেও তারা প্রকাশ্যেই এই অবৈধ কারবার চালিয়ে যাচ্ছে।

এলাকাবাসীর অভিযোগ অনুযায়ী, আনার মূলত গরুছাগল নিয়ে ব্যস্ত থাকেন এবং মাদকের টাকা তার স্ত্রী টুনি গুনে বুঝে দেন। টুনি ও আনার নিজেরাও স্বীকার করেছেন যে তারা মাদক বিক্রির সাথে জড়িত।

ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল জানান, মাদকের বিরুদ্ধে তারা অভিযান অব্যাহত রাখছেন। এছাড়াও, গোমতী বাঁধের উভয় পাশে এবং গোমতীর আইল সংলগ্ন এলাকায় মাদকের হাটের অস্তিত্ব রয়েছে।

এলাকাবাসীর দাবি, নুর আলম ওরফে নুরুল আমিনের মালিকানাধীন হোটেলে মাদক বিক্রি হয়। সম্প্রতি, চকবাজার থেকে সিএনজি’র ভর্তি ১৭কেজি গাঁজাসহ নুর আলমের পুত্র আরিফকে র‌্যাব-১১ গ্রেফতার করেছে।

৫নং পাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান হাছান রাফি মজুমদার রাজু মাদকের বিরুদ্ধে যুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন এবং আগামী প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ নিশ্চিত করার গুরুত্ব তুলে ধরেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com