1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূল অভিযানে বড় সাফল্য - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
Title :
প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূল অভিযানে বড় সাফল্য

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩০২৩ Time View

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূলের লক্ষ্যে চালানো মোবাইল কোর্টের অভিযানে এক দালালকে তিন মাসের জেল দেওয়া হয়েছে। আদর্শ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এই মোবাইল কোর্ট পরিচালনা করেন।

গ্রেফতারকৃত দালাল রুহুল আমিন (৩৫), পিতা- মৃত বাদশা মিয়া, কুমিল্লা সিটি করপোরেশনের ২য় মুরাদপুরের বাসিন্দা। তাকে হাসপাতালের জরুরি বিভাগের গাইনী ওয়ার্ডের সামনে ঘুরাঘুরি করতে দেখে আটক করা হয়।

জেলা প্রশাসক ও হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী, হাসপাতালকে দালাল মুক্ত করতে এই অভিযান চালানো হচ্ছে। রোগীদের হয়রানি করে বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টারে নিয়ে যাওয়ার অপরাধে রুহুল আমিনকে এই সাজা দেওয়া হয়।

এর আগে গত শনিবার জুয়েল নামের আরেক দালালকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও দালালি করার অপরাধে তাকে ৩ মাসের কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

জেলা প্রশাসন, কুমিল্লা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ, পুলিশ ও আনসার বাহিনীর সহায়তায় চিহ্নিত দালালদের বিরুদ্ধে এই অভিযান চলমান রয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব খন্দকার মু. মুশফিকুর রহমান হাসপাতালটি দালালমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রাখার নির্দেশনা প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com