1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিশ্ববিদ্যালয় দিবসে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করবে শিক্ষার্থীরা - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি

বিশ্ববিদ্যালয় দিবসে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করবে শিক্ষার্থীরা

এবিএস ফরহাদ, কুবি প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩৫৩৮ Time View

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করতে যাচ্ছে সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে সাংস্কৃতি অনুষ্ঠান না থাকায় নিজেরা আয়োজন করবেন তারা। এতে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতি সংগঠনগুলো অংশগ্রহণ করবে।
জানা যায়, বিশ্ববিদ্যালয় দিবসে র ্যালি, কবুতর উড়ানো, কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি ছিল একটি সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনর্সাটের। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এমন কোন উদ্যােগ না নেওয়ায় এবার শিক্ষার্থীরাই আয়োজন করতে যাচ্ছে সাংস্কৃতিক সন্ধ্যার।
এদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছেন বাজেট স্বল্পতার কারণে আয়োজন করতে পারছেনা তারা।
শিক্ষার্থীদের উদ্যােগে সাংস্কৃতি সন্ধ্যার বিষয়ে জানতে চাইলে আয়োজক মুনিম হাসান বলেন, বিশ্ববিদ্যালয় দিবসে আমাদের যে প্রত্যাশা ছিল সে ধরণের কোন উদ্যােগ নেয়নি প্রশাসন। দিবসের জন্য যে প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা বাজেট করা হয়েছে তার মধ্যে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান করা যেত। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যেহেতু উদ্যােগ নেয়নি তাই আমরা সাধারণ শিক্ষার্থীরা আয়োজন করতে যাচ্ছি। এখানে বিশ্ববিদ্যালয়ের সকল সাংস্কৃতি সংগঠন অংশগ্রহণ করবে। এছাড়া দু’টি ব্যান্ড দলের সাথে কথা বলছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমতি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমরা ছাত্র পরার্মশ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালককে অবগত করেছি এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন বরবার চিঠি পাঠিয়েছি। এখানে শিক্ষার্থীদের সম্পূর্ন নিজস্ব অর্থায়নে অনুষ্ঠানটি করতে যাচ্ছে।
এ বিষয়ে জানতে চাইলে উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন প্রতিবেদক কে বলেন, আমি তোমাকে কোন বক্তব্য দিবনা। তুমি যাই ইচ্ছে তাই লিখতে পারো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com