1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রাজধানীতে ৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত

রাজধানীতে ৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩১২৪ Time View

রাজধানীর ভাটার থানা এলাকা থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র গোয়েন্দা-মতিঝিল বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ জহুরুল ইসলাম ও মোঃ সাজু ইসলাম।

অভিযানে নেতৃত্ব দেয়া সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার এস.এম হাসান সিদ্দিকী ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার (১১ জানুয়ারি ২০২৩ খ্রি.) বিকাল ৫:০৫টায় গোপন সংবাদের ভিত্তিতে ভাটারা থানা এলাকায় অবস্থিত শ্যামলী কাউন্টারের সামনে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা লালমনিরহাট থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতো। এরপর রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করত।

এ ঘটনায় গ্রেফতারকৃদের বিরুদ্ধে ভাটারা থানায় মামলা রুজু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com