1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লালমাইয়ে ১০০ পিস ইয়াবাসহ আটক দুই - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

লালমাইয়ে ১০০ পিস ইয়াবাসহ আটক দুই

গাজী মামুন :
  • Update Time : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৩১৩০ Time View

কুমিল্লা লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের সৈয়দপুর এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে লালমাই থানা পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের সৈয়দপুর ওরসান আলীর বাড়ির সফিকুর রহমানের ছেলে মোঃ আউয়াল হোসেন (২৭) এবং একই ইউনিয়নের সৈয়দপুর উত্তরপাড়া মোল্লা বাড়ির আবদুল গফুরের ছেলে মোঃ মানিক (২৫)। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত বলে জানা যায়।

শুক্রবার (২ জুন) রাত অনুমান সাড়ে ১১ টার দিকে লালমাই থানার রাত্রিকালীন মোবাইল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সৈয়দপুর ওরসান আলীর বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে মোঃ আউয়াল হোসেনের দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে এসআই সাখাওয়াত হোসেন ও এএসআই গিয়াস উদ্দিন।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা এলাকায় রাত্রিকালীন ডিউটি চলাকালে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। থানা এলাকায় মাদকের বিরুদ্ধে চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com