1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সিসি ক্যামেরা স্থাপন করে নিরাপত্তা নিশ্চিত করবো - মো: রাজিউর রহমান রাজিব - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

সিসি ক্যামেরা স্থাপন করে নিরাপত্তা নিশ্চিত করবো – মো: রাজিউর রহমান রাজিব

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৩৩২৬ Time View

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) ১৩ নম্বর ওয়ার্ডের সর্বত্র সিসি ক্যামেরা বসিয়ে নিরাপত্তা নিশ্চিত করতে চান কাউন্সিলর প্রার্থী মো: রাজিউর রহমান রাজিব। সব রকমের ভোগান্তি অবসানে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। এছাড়া, সর্বাধুনিক মডেল ওয়ার্ড গড়ার পাশাপাশি বৃক্ষ রোপণের মাধ্যমে এলাকাটিকে গ্রিন জোন হিসেবে গড়ে তুলতে চান তিনি।

তিনি বলেন, আমি ছাত্র জীবন ও কর্ম জীবন থেকেই নানামুখী সৃজনশীল সামাজিক উন্নয়ন মূলক কর্ম-কান্ডের মাধ্যমে সমাজকে পাল্টে দেয়ার স্বপ্ন দেখি। এলাকার তৃনমুল নেতা-কর্মী ও সকল শ্রেনী-পেশার মানুষের সাথে রয়েছে তার সু-সম্পর্ক ও সার্বক্ষণিক যোগাযোগ।

তিনি কাউন্সিলর নির্বাচিত হলে, “হট লাইন” নামক একটি টেলি সেবা চালু করে এলাকার যেকোনো সুবিধা অসুবিধা নিয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

এলাকায় কোনো চাঁদাবাজি, সন্ত্রাস, মাদক থাকবে না ইনশাআল্লাহ। প্রশাসন ও সকল রাজনৈতিক ব্যক্তিবর্গকে সাথে নিয়ে মাদক, চুরি, ছিনতাই মুক্ত এলাকা গড়ে তোলা হবে।

এছাড়াও মাদক সেবী ও তাদের পরিবারদের সাথে বসে কিভাবে মাদকাসক্তদের মাদক থেকে ছাড়িয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা যায় এসব বিষয়ে নিয়মিত কাউন্সিলিং করা হবে। সমাজকে মাদক মুক্ত করতে সবার পরামর্শ নিয়ে দলমত নির্বিশেষে হাতে-হাত রেখে একসাথে কাজ করারও অঙ্গিকার করেন তিনি।

এলাকার বেকার যুবকদের জন্য কুমিল্লা ইপিজেডে চাকরি ব্যবস্থা ও তিনি ব্যক্তিগত কর্মসংস্থান করার প্রত্যয় ব্যক্ত করেন।

একটি সুন্দর ও বাসযোগ্য পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তোলাসহ ওয়ার্ডের উন্নয়ন কর্মকাণ্ড, রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতাদূরিকরণ ও সড়কের বাতিসহ এলাকার সুবিধাবঞ্চিত গরীব-অসহায়দের দৌড়গোড়ায় সরকারি সুযোগ-সুবিধা পৌঁছে দেয়া হবে।

তিনি আরো বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে নাগরিক সকল সমস্যা সমাধানের পাশাপাশি সকল শ্রেনী-পেশার মানুষকে সমন্বয় করে এলাকার উন্নয়নে যা যা করনীয় সব কিছুই করা হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য : মো: রাজিউর রহমান রাজিব কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ১৩ নং ওয়ার্ডের সর্বজনীন স্বীকৃত সাদা মনের মানুষ মো: এরশাদ উল্লাহর সন্তান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com