1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জের জাহাঙ্গীর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মনোহরগঞ্জের জাহাঙ্গীর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩০১৯ Time View

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরষপুর গ্রামের জাহাঙ্গীর হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ নোমানকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মনোহরগঞ্জ থানার এস আই জিকু শীল ও এএসআই লিংকন দেব সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে এই গ্রেপ্তার অভিযান সম্পন্ন করেন।

২০১৬ সালের ১৩ই মে সকালবেলা মনোহরগঞ্জ উপজেলার সরষপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীরের সাথে পার্শ্ববর্তী নোমানদের সাথে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ ঘটে। এই সংঘর্ষে জাহাঙ্গীর মারাত্মক জখম হয়ে পরবর্তীতে হাসপাতালে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় মনোহরগঞ্জ থানায় হত্যা মামলা রুজু হয় এবং মামলা তদন্ত শেষে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

দীর্ঘ ৮ বছর মামলার বিচার কার্য শেষে বিজ্ঞ বিচারক (জেলা জজ), জন নিরাপত্তা ট্রাইবুনাল, কুমিল্লা এর আদালত ১০ জনকে মৃত্যুদণ্ড এবং আটজনকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। রায় ঘোষণাকালে আদালতে আটজন হাজির থাকলেও বাকি ১০ জন পলাতক ছিলেন। গ্রেপ্তারকৃত আসামি নোমান উক্ত মামলার পলাতক আসামি হিসেবে দীর্ঘদিন যাবত শ্রীমঙ্গলে আত্মগোপনে ছিলেন। মনোহরগঞ্জ থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এই গ্রেপ্তারের মাধ্যমে মনোহরগঞ্জ থানার পুলিশ একটি দীর্ঘস্থায়ী তদন্তের সমাপ্তি টানলো এবং ন্যায়বিচারের পথে আরেক ধাপ এগিয়ে গেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com