1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ঈদ উদযাপনে মুক্ত পথ : ময়নামতি হাইওয়ে পুলিশের সফল উচ্ছেদ অভিযান - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

ঈদ উদযাপনে মুক্ত পথ : ময়নামতি হাইওয়ে পুলিশের সফল উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩০২৭ Time View

ঈদুল ফিতরের আনন্দময় সময়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের যানজট মুক্ত করার জন্য ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহারের নেতৃত্বে এক সফল উচ্ছেদ অভিযান সম্পন্ন হয়েছে। এই অভিযানে স্থানীয় চেয়ারম্যান এবং বাজার কমিটির নেতৃবৃন্দের সহায়তা ছিল অপরিসীম। এই উদ্যোগের ফলে ফুটপাত এবং রাস্তা দখল করে নেওয়া ব্যবসায়ীদের পসরা সরিয়ে নিরাপদ ও সুষ্ঠু যান চলাচল নিশ্চিত করা গেছে। এলাকাবাসী এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এবং পুলিশের এই কার্যক্রমকে সমর্থন করেছেন।

ওসি ইকবাল বাহার বলেন, “এসপি মহোদয়ের নির্দেশনা মেনে চলে আমরা সাধারণ মানুষের ভোগান্তি কমাতে এবং ঈদের আনন্দকে নির্বিঘ্ন করতে এই অভিযান পরিচালনা করেছি। এই অভিযানে স্থানীয় চেয়ারম্যান ও বাজার কমিটির সহযোগিতা ছিল অপরিহার্য।” তিনি আরও যোগ করেন, “এই অভিযান শুধু যে যানজট নিরসন করেছে তা নয়, এটি সচেতনতা ও সম্প্রীতির এক অনন্য উদাহরণ স্থাপন করেছে।”

এই অভিযানের মাধ্যমে স্থানীয় প্রশাসন এবং জনগণের মধ্যে সমন্বয় ও সহযোগিতার এক নতুন দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে, যা আগামী দিনের জন্য এক সুন্দর ভবিষ্যতের পথ প্রদর্শক। এই অভিযান সফল করতে সকলের অবদান ও সহযোগিতাকে আমরা সম্মান জানাই। ঈদের এই সময়ে এমন একটি উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com