1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
জোরারগঞ্জ হাইওয়ে থানায় অতিরিক্ত ডিআইজির আকস্মিক পরিদর্শন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

জোরারগঞ্জ হাইওয়ে থানায় অতিরিক্ত ডিআইজির আকস্মিক পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৩০১৯ Time View

বৃহস্পতিবার (৪ এপ্রিল ২০২৪) রাত সাড়ে ৯টায়, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম জোরারগঞ্জ হাইওয়ে থানায় এক আকস্মিক পরিদর্শন চালান। তার এই পরিদর্শনের মূল উদ্দেশ্য ছিল ঈদে ঘরমুখী মানুষের গমনাগমন নির্বিঘ্ন ও নিরাপদ করা। তিনি থানায় উপস্থিত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন এবং ঈদ উপলক্ষে থানা কর্তৃক প্রণীত কর্মপরিকল্পনা শ্রবণ করে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বারৈয়ারহাট বাজার এবং মিরসরাই বাজার এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক রাখা এবং মহাসড়কে থ্রিহুইলার না উঠানোর ব্যাপারে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জকে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ দেন।

এ সময় মাসুম সরদার, সহকারী পুলিশ সুপার কুমিল্লা সার্কেল, মো: সোহেল সরকার, অফিসার ইনচার্জ জোরারগঞ্জ হাইওয়ে থানা এবং জোরারগঞ্জ হাইওয়ে থানার অন্যান্য পদমর্যাদার পুলিশ অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন। তাদের সকলের সাথে মতবিনিময় করে আসন্ন ঈদের জন্য নিরাপদ যাত্রাপথ নিশ্চিত করার জন্য পরিকল্পনা ও প্রস্তুতির উপর জোর দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com