1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তৃতীয় বর্ষে সাপ্তাহিক লালমাই বার্তা । - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
Title :
পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার সিআইডির ক্রাইম ম্যানেজমেন্ট সফটওয়ার আপগ্রেডের লক্ষ্যে মহাসভা বাহরাইনে গ্যাস লিকেজে বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত “কুমিল্লা প্রেসক্লাবের ইতিহাসে এক অধ্যায় : ফসিউদ্দিন আহম্মেদের সাংবাদিকতা ও শিক্ষকতার গল্প” ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ

তৃতীয় বর্ষে সাপ্তাহিক লালমাই বার্তা ।

গাজী মামুন, লালমাই প্রতিনিধি, কুমিল্লা।
  • Update Time : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৩৪৭৪ Time View

 

সফলতার ২য় বর্ষ পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ করেছে কুমিল্লার লালমাইয়ের আঞ্চলিক সংবাদপত্র সাপ্তাহিক লালমাই বার্তা (রেজিঃ নং ডিএ-৬৫৩৮)। ‘সত্য মিথ্যার সংমিশ্রন নয়, সত্য গোপন করবো না’ এই প্রত্যয় নিয়ে ২০২০ সালের ১৬ মার্চ পথচলা শুরু করে পত্রিকাটি। প্রিন্ট ভার্সনের পাশাপাশি একই সময়ে পত্রিকাটির অনলাইন ভার্সনও শুরু হয়। সেই থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে সারথি করে পেশাদারিত্বের সঙ্গে বস্তু নিষ্ঠ সংবাদ প্রচার করে আসছে এটি।

২য় বর্ষপূর্তি উপলক্ষে ১৬ ই মার্চ (বুধবার) বিকেলে বাগমারা বাজারস্থ ববি রেস্টুরেন্টে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। লালমাই বার্তার প্রধান সম্পাদক জহিরুল ইসলাম জহিরের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমাই প্রেসক্লাবের সভাপতি ড. মোহাম্মদ শাহজাহান মজুমদার। লালমাই প্রেসক্লাবের সহ-ক্রীড়া সম্পাদক আলমগীর হোসেন অপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালমাই প্রেসক্লাব ও লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, লালমাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমর কৃষ্ণ বনিক মানিক, লালমাই উপজেলা সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মনির হোসেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পরতি ফাযিল মাদরাসার প্রভাষক মাওলানা আবুল বাশার। কেক কাটার পূর্ব মুহুর্তে সাপ্তাহিক লালমাই বার্তার সফলতা কামনা করে আরও বক্তব্য রাখেন ডাঃ কাউছার আহাম্মদ জুয়েল (এমবিবিএস), ভুশ্চি সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহ আলম, বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব, লালমাই প্রেসক্লাবের সহ-প্রচার সম্পাদক আবু জাফর মোঃ সালেহ, লালমাই প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল জাগো লালমাই’র সম্পাদক কাজী মাসুদ রানা, লালমাই প্রেসক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক আমান উল্যাহ আমান, দৈনিক সমাজকন্ঠ’র লালমাই উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক লালমাই বার্তা’র স্টাফ রিপোর্টার গাজী মামুন, সাংবাদিক আবদুল মতিন, দৈনিক বাঙলার আলোড়ন প্রতিনিধি রুহুল আমিন, সাপ্তাহিক লালমাই বার্তার স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন, ফটো সাংবাদিক সাফায়েত হোসেন, হিউম্যানিটি অব বাগমারা-হিউবাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, কাজী ইয়াকুব আলী (নিমেল) ও সাধারণ সম্পাদক মারুফ সিরাজী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com