1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ব্যাবসায়ী কে নিশংসভাবে কুপিয়ে হত্যা - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত

কুমিল্লায় ব্যাবসায়ী কে নিশংসভাবে কুপিয়ে হত্যা

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৩৯ Time View

কুমিল্লা সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ড নেউরা এলাকায় ব্যাবসায়ীকে নিশংসভাবে কুপিয়ে হত্যা করা করেছে দূর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত ৪ টার সময় নেউরা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা ইপিজেড ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন।

নিহত শাহ আলম (৪০) দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার নুরু মিয়া ছোট ছেলে।

জানা যায়, দীর্ঘ কয়েকমাস ধরে অটোরিকশার গ্যারেজের বিষয় নিয়ে ওই এলাকার নিহত শাহ আলমের সাথে ১৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সুজনের সাথে বিরোধ চলছিলো। এ বিরোধের জের ধরেই এ হত্যাকান্ডের সূত্রপাত বলে ধারনা করছেন পরিবার। শনিবার দিবাগত রাতে গ্যারেজের কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে আগেই হত্যাকারীরা রাস্তায় ওতপেতে ছিলো। নিহত শাহআলমের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্ত্রী জেসমিন আক্তার বলেন, এই গ্যারেজের বিষয় নিয়ে অনেকে আমার স্বামীর পিছে লেগেছে। হত্যাকরীরা আগে থেকে হত্যার উদ্যেশ্যে রাস্তায় ওতপেতে ছিল। আমি আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি চাই।

শাহ আলমের বড় ভাই কুমিল্লা মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন বলেন, এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না কি কারণে তাঁকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ করছে পুলিশ।

কুমিল্লা ইপিজেড ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন বলেন, এটি একটি হত্যাকান্ড। যারা হত্যাকান্ড ঘটিয়েছে তারা এটি পূর্বপরিকল্পিতভাবেই ঘটিয়েছে বলে প্রাথমিক ধারনায় বুঝা গেছে। আমরা সিসি টিভির ক্যামেরা দেখে তদন্ত করছি যারা সম্পৃক্ত তাদের গ্রেফতার করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com