1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার বাঙ্গরায় চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ আহত-৪ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত

কুমিল্লার বাঙ্গরায় চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ আহত-৪

সাখাওয়াত হোসেন (তুহিন):-
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩২১৭ Time View

কুমিল্লার মুরাদনগরে জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জের চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ চারজন আহত হয়েছে। উপজেলার বাঙ্গরা বাজার থানার আন্দিকোট ইউনিয়নের জাড্ডা গ্রামে সহিদুল্লা ভূইয়ার পরিবারের উপর এ হামলা করেন ভাতিজা রুবেল (৩০) ও তার সাঙ্গপাঙ্গরা। এ বিষয়ে সহিদুল্লা ভূইয়ার ছেলে সালমান ভূঁইয়া বাদী হয়ে ৩ জনকে আসামী করে বাঙ্গরা বাজার থানায় অভিযাগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, জাড্ডা গ্রামের নাসির ভূঁইয়ার ছেলে রুবেল (৩০), শফিক ( ৩৫) ও আলমগীর মিয়ার ছেলে জমির হাসেন (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, সহিদুল্লা ভূইয়ার ভাতিজা রুবেলের বাবার সাথে দীর্ঘদিন ধরে জায়গা-সম্পত্তি নিয়ে বিরুদ্ধে  চলে আসছিল। উক্ত বিরোধের বিষয়ে আদালতে মামলা চলমান থাকার পরও ৯ ফেব্রুয়ারী ভোরে রুবেল তার সাঙ্গপাঙ্গ নিয়ে চাচা সহিদুল্লাহ্ ও তার পরিবারের উপর অমানবিক হামলা চালায়। এসময় দা দিয়ে কুপিয়ে গরুর খামার ও ঘর দরজা ভাংচুর করে। এতে বাঁধা দিলে গর্ভবতী নারীসহ চারজনকে পিটিয়ে আহত করেন ও সন্ত্রাসী কায়দায় বাড়িঘর লুট করে মূল্যবান মালামাল নিয়া যায়।

সহিদু্ল্লার স্ত্রী লিপি বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমি ক্যান্সারের রোগী ওরা আমাকে ও আমার গর্ভবতী ছেলের বউকে রেহাই করেনি বেধড়ক ভাবে পিটিয়েছে। ঘরবাড়ি কুপিয়ে ভাঙচুর ও লুটতরাজ করেছে। এতেও ক্ষান্ত হয়নি গত শনিবার রাতে আমাদের পুকুরের মাছগুলা বিষ দিয়া মাইরা ফালাইছে।

অভিযুক্ত নাসির ভূঁইয়ার ছেলে রুবেল ও সফিক বলেন, আমরা সহিদুল্লা কাকার দেয়াল ভাঙছি। ইট দিয়া ঢিল মারার কারণে ওরা আহত হইছে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম বলেন, অভিযাগ পেয়েছি উভয় পক্ষকে থানায় ডাকা হয়ছে। সমাধান না হলে আইনি ব্যবস্হা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com