1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অভিযান - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

কুমিল্লা নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অভিযান

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩০১২ Time View

কুমিল্লা নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশ নিরলস কাজ করছে। বুধবার রাত ৯ টায়, ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল চৌধুরী টিপুর নেতৃত্বে একটি অভিযান চালানো হয়, যেখানে কান্দির পাড় লিবার্টি মোড় থেকে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ এবং যত্রতত্র গাড়ি পার্কিংকারীদের সতর্ক করা হয়। এই অভিযানের মাধ্যমে দ্রুত নির্দিষ্ট স্থানে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

নগরবাসী এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলা থেকে কেনাকাটা করতে আসা লোকজন যেন নির্বিঘ্নে হাঁটাচলা করে যানজট মুক্ত নগরীর রূপ পায়, সেই প্রত্যাশা করছেন।

ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল চৌধুরী টিপু বলেন, “কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী নগরীকে যানজট মুক্ত রাখতে জেলা ট্রাফিক পুলিশের প্রতিটা সদস্য রাতদিন নিরলস কাজ করে যাচ্ছেন। পুলিশের পাশাপাশি মার্কেট মালিক ও জনগণের সচেতনতা জরুরি।”

এই অভিযান নগরীর যানজট নিরসনে একটি বড় ধাপ হিসেবে দেখা হচ্ছে, এবং নগরবাসীর মধ্যে আশার আলো জাগিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com