1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা সিটি কর্পোরেশনের নতুন মেয়র ডা. তাহসীন বাহার সূচনা আজ শপথ নেবেন - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

কুমিল্লা সিটি কর্পোরেশনের নতুন মেয়র ডা. তাহসীন বাহার সূচনা আজ শপথ নেবেন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩০২৪ Time View

কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে নগরকন্যা খ্যাত ডা. তাহসীন বাহার সূচনা আজ বৃহস্পতিবার শপথ নেবেন। শপথ অনুষ্ঠানটি প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে অনুষ্ঠিত হবে, যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে শপথ পড়াবেন।

স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইব্‌রাহিম গতকাল সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শপথ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র বিলিসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। একই অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলরদের এবং কুড়িগ্রাম, ঠাকুরগাও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানগণের শপথ গ্রহণও অনুষ্ঠিত হবে।

গত ৯ মার্চ অনুষ্ঠিত উপ নির্বাচনে ডা. সূচনা বিপুল ভোটে জয়ী হন। তিনি কুমিল্লা পৌরসভা থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনের দেড়শ বছরের ইতিহাসে প্রথম নারী মেয়র নির্বাচিত হয়ে রেকর্ড গড়েন। তার বিজয় গত ২১ মার্চ গেজেট প্রকাশের মাধ্যমে সংবাদিত হয়।

শপথ অনুষ্ঠানের সূচি অনুযায়ী, সকাল ৯ টায় নির্বাচিত জনপ্রতিনিধি ও আমন্ত্রিত অতিথিবৃন্দের আসন গ্রহণ হবে। এরপর ১০ টায় প্রধানমন্ত্রীর আগমন এবং ১০টা ০১ মিনিটে স্থানীয় সরকার সচিব কর্তৃক অনুষ্ঠানের সূচনা হবে। মাননীয় প্রধানমন্ত্রী ১০.০৫ মিনিটে নির্বাচিত মেয়র ও চেয়ারম্যানগণের শপথ বাক্য পাঠ করবেন, এবং ১০.১৫ এ মাননীয় মন্ত্রী কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করবেন। সকাল ১০.২০ এ প্রধানমন্ত্রীর ভাষণ অনুষ্ঠিত হবে।

এই ঐতিহাসিক শপথ অনুষ্ঠানের মাধ্যমে ডা. তাহসীন বাহার সূচনা তার নতুন দায়িত্বের যাত্রা শুরু করবেন, এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের উন্নয়নে তার নেতৃত্বের প্রত্যাশা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com