1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
"চান্দিনায় শিশু ধর্ষণ : র‍্যাব-১১ এর অভিযানে প্রধান আসামী গ্রেফতার” - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
Title :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

“চান্দিনায় শিশু ধর্ষণ : র‍্যাব-১১ এর অভিযানে প্রধান আসামী গ্রেফতার”

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন এলাকায় একটি নির্মম ঘটনায় র‍্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে ০৮ বছরের শিশুকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার হয়েছে। র‍্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন এবং অপরাধীদের গ্রেফতারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই অভিযানের মাধ্যমে র‍্যাব-১১, সিপিসি-২ আবারো তাদের দায়িত্বশীলতা এবং দক্ষতা প্রমাণ করেছে।

গত ১৩ মার্চ ২০২৪ ইং তারিখ রাতে একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে প্রধান আসামী আব্দুল মান্নানকে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বাস টার্মিনাল এলাকায় হতে গ্রেফতার করে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী আব্দুল মান্নান চান্দিনা থানার আলিকমোড়া গ্রামের বাসিন্দা। গত ০৩ মার্চ তিনি একটি দোকানে কারিমান আক্তার নামের একটি শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। এই ঘটনার পর শিশুটির মা চান্দিনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। র‍্যাব-১১ অভিযান পরিচালনা করে অতিদ্রুত আসামীকে ধৃত করতে সক্ষম হয় এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ঘটনা সমাজের জন্য একটি ভয়াবহ সতর্কবার্তা এবং শিশুদের প্রতি অপরাধের বিরুদ্ধে আমাদের আরো সচেতন ও সক্রিয় হওয়ার আহ্বান জানায়। র‍্যাব-১১ এর এই সফল অভিযান অপরাধ দমনে তাদের অব্যাহত প্রচেষ্টার প্রতিফলন এবং অপরাধীদের জন্য একটি কঠোর বার্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com