1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ১৫০ দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
Title :
কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত

দেবীদ্বারে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ১৫০ দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩০২৮ Time View

কুমিল্লার দেবীদ্বারে মাহে রমজানকে সামনে রেখে ১৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে ছোলা, ডাল, বোট, খেজুর,মুড়ি, তেল, সেমাই,চিনিসহ ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে “শুভপুর মানব সেবা ফাউন্ডেশন”।

শনিবার (১৬ মার্চ) সকাল ১১টায় ফাউন্ডেশন’র কার্যালয়ের সামনে ওই ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়।
‘শুভপুর মানব সেবা ফাউন্ডশনের’র সভাপতি মো. সোহেল মোল্লার সভাপতিত্বে এবং সাংবাদিক মো. শাহজালালের পরিচালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শুভপুর মানব সেবা ফাউন্ডেশন’র উপদেষ্টা মো. দুলাল হোসেন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন’র সাধারণ সম্পাদক মো. আবদুল কাদের,সহ-সভাপতি মো. আমির হোসেন,সহ-সভাপতি মো. হাবিবুর রহমান,মো. শফিকুল ইসলাম মাষ্টার প্রমূখ।

ফাউন্ডেশন’র উপদেষ্টা মো.দুলাল হোসেন জানান, ‘শুভপুর মানব সেবা ফাউন্ডেশন ’ প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন মানুষের কর্মসংস্থানের সৃষ্টি ছাড়াও দরিদ্র মানুষের উন্নয়নে পাশে আছে এবং থাকবে।আপনারা তাদের জন্য দোয়া করবেন তারা যেনো ভবিষ্যতে আরো বেশি করে আপনাদের সেবা করতে পারে।

এছাড়া ফাউন্ডেশন’র সভাপতি মো. সোহেল মোল্লা বলেন, আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ ইফতার সামগ্রী ছাড়াও একজন অসচ্ছল মহিলাকে স্বাবলম্বী হয়ে উঠার জন্য একটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে।প্রতিবছর দুস্থ্যদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী, কোরবানী ঈদে গরুর মাংস, গৃহহীনদের গৃহায়ন, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান করে আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com